ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

টেনিস

দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন জোকোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৭
দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন জোকোভিচ দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন জোকোভিচ/ছবি: সংগৃহীত

এ বছরের শেষদিকে দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন টেনিস তারকা নোভাক জোকোভিচ। সার্বিয়ান সংবাদমাধ্যমের বরাত এমন খবরই প্রকাশিত হচ্ছে। অবশ্য নিজে থেকে এখনো তা নিশ্চিত করেননি ১২ বারের গ্র্যান্ড স্লাম জয়ী।

জোকোভিচের পরিবারের কাছের একটি সূত্রের বরাত দিয়ে সার্বিয়ান গণমাধ্যম প্রকাশ করে, বছরের শুরুর দিকেই নাকি গর্ভবতী হওয়ার বিষয়টি বুঝতে পারেন জোকোভিচের স্ত্রী জেলেনা জোকোভিচ। ডাক্তারের কাছে গিয়ে সুখবরের ব্যাপারে নিশ্চিত হন।

টেলিফোনে জোকোভিচকে খবরটি জানান জেলেনা। দু’জনই বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন কারণ সব সময়ই দুই সন্তানের প্রত্যাশ করে আসছিলেন এ দম্পতি।

কিছু রিপোর্টে বলা হচ্ছে, জেলেনা দুই মাসের গর্ভবতী। তার মানে আগামী আগস্ট বা সেপ্টেম্বরে সন্তানের জন্ম হতে পারে। যখন কোর্টে গড়াবে বছরের চতুর্থ ও শেষ গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট ইউএস ওপেন।

২০১৪ সালের অক্টোবরে জোকোভিচ-জেলেনার ঘর আলো করে আসে তাদের প্রথম পুত্রসন্তান। দুই বছর বয়সী জোকোভিচ জুনিয়রের নাম স্টিফান জোকোভিচ।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।