ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ড্র পেছাল শেখ কামাল টুর্নামেন্টের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৭
ড্র পেছাল শেখ কামাল টুর্নামেন্টের .

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ড্র’র সময় পিছিয়ে দেওয়া হয়েছে। ০৮ ফেব্রুয়ারি সেটি হওয়ার কথা থাকলেও বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে জানানো হয়, আগামী ১৩ ফেব্রুয়ারি আসন্ন এই টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হবে।

শেষ মুহূর্তে একটি ক্লাব বাংলাদেশে আসতে পারবে না বলে জানিয়ে দেওয়ায় ড্র’র অনুষ্ঠান পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন করে একটি দল খোঁজ করে আয়োজক কমিটি।

তাতে সাড়াও মেলে।

চট্টগ্রামের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া জমজমাট এই টুর্নামেন্টের ড্র সম্পন্ন হবে রাজধানীর সোনারগাঁও হোটেলে। আট দলের অংশগ্রহণে চট্টগ্রামে আগামী ১৮ ফেব্রুয়ারি শুরু হবে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ।

শেষ মুহূর্তে বাংলাদেশে আসতে পারবে না বলে আয়োজকদের জানিয়ে দেয় ফিলিপাইনের ফুটবল ক্লাব স্টালিন এফসি। তাদের বিকল্প হিসেবে এই টুর্নামেন্টে খেলতে আসছে কিরগিজস্তানের একটি ক্লাব।

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে অংশ নেবে বাংলাদেশের তিনটি দল। ঢাকা আবাহনী, ঢাকা মোহামেডান ও চট্টগ্রাম আবাহনী খেলবে বাংলাদেশের প্রতিনিধি হয়ে। কিরগিজস্তানের ক্লাবটি ছাড়াও অন্য বিদেশি দল হলো দক্ষিণ কোরিয়ার এফসি পোশেন, নেপালের মানাং মার্সিয়াংদি, আফগানিস্তানের শাহিন আসমাই ও মালদ্বীপের টিসি স্পোর্টস।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, ০৯ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।