Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ চৈত্র ১৪২৩, ৩০ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

মিক্সড ডাবলস ফাইনালে সানিয়া-ইভান জুটির হার 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-২৯ ১২:২৫:৫৫ পিএম
ইভান ও সানিয়া-ছবি:সংগৃহীত

ইভান ও সানিয়া-ছবি:সংগৃহীত

অস্ট্রেলিয়ান ওপেনে টেনিসের মিক্সড ডাবলসে শিরোপা জেতা হলো না সানিয়া মির্জা ও ইভান ডোডিজ জুটির। ফাইনাল নির্ধারণী ম্যাচে আবিগালি স্পেয়ারস ও হুয়ান সিবাস্তেইন কাবাল জুটির বিপক্ষে ৬-২ ও ৬-৪ সেটে হেরে রানারআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় সানিয়া-ডোডিজকে।

রোববার রড লেভার অ্যারিনায় ক্রোয়েশিয়ান জুটিকে নিয়ে ফাইনালের মঞ্চে নামেন সানিয়া। প্রতিপক্ষ যুক্তরাষ্ট্রের স্পেয়ারস ও কলম্বিয়ার কাবাল। এদিন প্রথম সেট বাজে ভাবে হারলেও, দ্বিতীয় সেটে প্রথমেই এগিয়ে যায় সানিয়া-ডোডিজ। তবে শেষ পর্যন্ত আর সেই ধারাবাহিকতা ধরে রাখতে না পারায় দুই সেটেই হার মানতে হয়।

এবারের শিরোপা জিতলে ডোডিজকে নিয়ে প্রথমবার কোনো ট্রফির স্বাদ পেতেন ভারতীয় সুন্দরী সানিয়া। আর এটি হতো তার ক্যারিয়ারে সপ্তম গ্র্যান্ডস্ল্যাম শিরোপা। মিক্সড ডাবলসে সর্বশেষ ২০১৪ সালে ইউএস ওপেন জিতেছিলেন সানিয়া। আর ২০০৯ সালে জিতেছিলেন অস্ট্রেলিয়ান ওপেন। সেবার তার জুটি ছিলেন স্বদেশি মহেশ ভুপতি।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, ২৯ জানুয়ারি, ২০১৭
‌‌এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..