ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নিজেদের মাঠে লিভারপুলের পরাজয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
নিজেদের মাঠে লিভারপুলের পরাজয় ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের চলমান আসরে হোঁচট খেয়েছে লিভারপুল। জার্গেন ক্লপের শিষ্যরা ৩-২ গোলে হেরে গেছে সোয়ানসি সিটির বিপক্ষে। এই ম্যাচে হারের ফলে আপাতত পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রইলো লিভারপুল।

নিজেদের মাঠ অ্যানফিল্ডে ৫৩ হাজারের বেশি দর্শকের সামনে সোয়ানসিকে আতিথ্য জানায় লিভারপুল। ৩-২ গোলে হারের পর লিভারপুলের সংগ্রহ ২২ ম্যাচ থেকে ৪৫ পয়েন্ট।

এক ম্যাচ কম খেলা চেলসি সর্বোচ্চ ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে। ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে টটেনহাম।

লিভারপুলের হয়ে প্রথম একাদশে মাঠে নেমেছিলেন মিগনোলেট, মিলনার, হেন্ডারসন, ফিরমিনো, কোউতিনহো, অ্যাডাম লালানার মতো তারকারা। এরপরও সোয়ানসির বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি স্বাগতিকরা।

বিরতির পর ম্যাচের ৪৮তম মিনিটে সোয়ানসিকে লিড পাইয়ে দেন ফার্নান্দো লোরেন্তে (১-০)। স্প্যানিশ ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড ম্যাচের ৫২তম মিনিটে আবারো লিভারপুলের জালে বল জড়ালে ২-০তে এগিয়ে যায় সোয়ানসি।

খেলার ৫৫ মিনিটের মাথায় জেমস মিলনারের অ্যাসিস্ট থেকে ব্যবধান কমানো গোলটি করেন রবার্তো ফিরমিনো (২-১)। সমতায় ফিরতে লিভারপুলের এই তারকা আবারো গোল করেন খেলার ৬৯ মিনিটে (২-২)। তবে, সোয়ানসির হয়ে ব্যবধান বাড়িয়ে নেন সিগার্ডসন। ম্যাচের ৭৪তম মিনিটে আতিথ্য নেওয়া দলটির হয়ে তৃতীয় গোল করেন তিনি (৩-২)। আর সমতায় ফেরা হয়নি লিভারপুলের। ফলে, ৩-২ স্কোরের ব্যবধানে হার নিয়ে মাঠ ছাড়তে হয় জার্গেন ক্লপের শিষ্যদের।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ২১ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad