ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

অর্থ চেয়ে আলোচনায় গেইল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
অর্থ চেয়ে আলোচনায় গেইল ক্রিস গেইল/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ক্যারিবিয়ান ব্যাটিং দানব ক্রিস গেইল মানেই আলোচনা-সমালোচনা। মাঠে ব্যাট হাতে ঝড় তুলে প্রায়ই আলোচনায় আসেন তিনি। বার বারই নতুন নতুন বিতর্কের জন্ম দিয়ে নিন্দুকদের সমালোচনায় আসেন এই হার্ডহিটার।

মাঠের বাইরে বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেটিং, টিভি সঞ্চালিকাকে প্রেমের প্রস্তাব, খোলা রাস্তায় উন্মত্ত যোনক্রিয়া প্রদর্শন করেও সমালোচনার ঝড় তুলেছেন গেইল।

২২ গজের ক্যারিবীয় এ তারকা এবার আলোচনায় এসেছেন, গত আসরের বিগ ব্যাশের অর্থ না পাওয়ার কথা ফাঁস করে।

গত আসরে মেলবোর্ন রেনেগার্ডসের হয়ে খেলেছিলেন গেইল। সেবার লাইভ সাক্ষাৎকার দেওয়ার সময় ‘নেটওয়ার্ক টেন’ এর টিভি সঞ্চালিকাকে বাজে মন্তব্য করায় জরিমানা গুনতে হয় তাকে। গেইল জানান, এক বছর হয়ে গেলেও চুক্তির টাকা তিনি পাননি। এদিকে, বিগ ব্যাশ কমিটি থেকে জানানো হয়েছে, পুরো টাকাই গেইলকে দিয়ে দেওয়া হয়েছে। অবশ্য, গেইল কমিটির বিরুদ্ধে কিছু না বললেও নেটওয়ার্ক টেনের কাছে সাক্ষাৎকার দেওয়ার কারণে অর্থ দাবি করেন।

গেইল জানান, ‘আমি নিশ্চিত ক্যাম/হেলমেট ব্যবহার করা খেলোয়াড়রা তাদের টাকা বুঝে পেয়েছে, গত বছর বিগ ব্যাশে ধারাভাষ্য করেছেন যারা তাদের টাকাও বুঝিয়ে দেওয়া হয়েছে। আমি পরবর্তী সপ্তাহে যখন আমার অ্যাকাউন্ট চেক করবো, তখন যেন আমার অ্যাকাউন্টে সেই অর্থ পাওয়া যায়। যত দ্রুত সম্ভব আমার টাকা বুঝিয়ে দিন। অন্যদের মতো কেন আমার অর্থ দেওয়া হলো না? প্রায় এক বছর হতে চললো! এখন আমার টাকা দরকার। আমি কথা বলি না। দাসত্বের দিন শেষ! আমার টাকা দাও। ’

এদিকে, ক্রিকেট অস্ট্রেলিয়া ডেইলি মেইলকে জানায়, গেইলের সঙ্গে কমিটির লেনদেনের ব্যাপারে তারা অবগত। আর ইতোমধ্যেই বিগ ব্যাশ কমিটি গেইলের পাওনা বুঝিয়ে দিয়েছে। তিনি হয়তো নেটওয়ার্ক টেনের কাছ থেকে টাকা দাবি করে থাকতে পারেন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ২১ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।