ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইনজুরিতে নেই মুমিনুলও, ফিরলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
ইনজুরিতে নেই মুমিনুলও, ফিরলেন মোস্তাফিজ মুমিনুল হক/ছবি: সংগৃহীত

চলতি নিউজিল্যান্ড সফরকে কি বাংলাদেশের জন্য অপয়াই বলা হবে! খারাপ পারফরম্যান্স বা ভাগ্যের কারণেই হোক একের পর এক ম্যাচ হার। সেই সঙ্গে যোগ হয়েছে ইনজুরির মিছিল। ক্রাইস্টচার্চ টেস্টটি সফরের শেষ ম্যাচ। আর এ ম্যাচে এখন দলে নেওয়ার জন্য খুঁজতে হচ্ছে খেলোয়াড়।

সর্বশেষ সফরকারীদের ইনজুরির তালিকায় নাম লেখালেন মুমিনুল হক। ওয়েলিংটনে প্রথম টেস্টে ব্যাট করার সময় পাঁজরে চোট পান।

তবে মুশফিক ও ইমরুলের ইনজুরি নিয়ে মিডিয়া ফলোআপ অতিমাত্রায় হওয়ায়, তেমনটা শোনা যায়নি মুমিনুলের ব্যাপারে। তবে শেষ পর্যন্ত তাকেও ছিটকে যেতে হলো।

মুমিনুলের ইনজুরিতে স্কোয়াডে ফিরেছেন মোস্তাফিজুর রহমান ও নাজমুল হোসেন শান্ত। অথচ এই মোস্তাফিজকে টেস্ট থেকে বিশ্রামেই রেখেছিল নির্বাচকরা। আর তরুণ শান্ত তো নিউজিল্যান্ডে এসেছিলেন দলের সঙ্গে থেকে নিজের অভিজ্ঞতা বাড়াতে।  

তবে শেষ পর্যন্ত ইনজুরির তালিকা বেড়ে যাওয়ায় তাদেরও দলে নিতে হলো। কিন্তু মূল একাদশে মোস্তাফিজ খেলবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ মুমিনুল বাদ পড়ায় নির্বাচকরা হয়তো একজন ব্যাটসম্যানকেই বেছে নেবেন। তাই অভিষেক হয়ে যেতে পারে শান্ত’র।

কাল হেগলি ওভালে বাংলাদেশ সময় ভোর চারটায় সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ১৯ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।