ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সা যতদিন চাইবে ততদিন থাকবেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
বার্সা যতদিন চাইবে ততদিন থাকবেন মেসি লিওনেল মেসি-ছবি:সংগৃহীত

বার্সেলোনা যতদিন চাইবে ততদিনই থাকবেন লিওনেল মেসি। সম্প্রতি স্পেন ছেড়ে ইংলিশ প্রিমিয়ার লিগের দলে যোগ দিতে পারেন মেসি এমন প্রসঙ্গের উত্তরে জবাব দেন আর্জেন্টাইন ‍অধিনায়ক। তবে স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে বিশৃঙ্খলা তৈরি হওয়ার পরই মেসিকে নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম গুজব ছড়ায়।

আগামী মৌসুমেই বার্সার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। তবে এখনও কোনো বোঝাপড়ায় যায়নি কেউই।

তাইতো বিভিন্ন মহল থেকে গুজব চাউর হচ্ছে। তবে এ ব্যাপারে একেবারেই উদ্বিগ্ন নন কাতালান দলটির প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ। কিন্তু স্পেনের কয়েকটি সংবাদ মাধ্যম জানান, ব্যাপারটি নিয়ে হতাশ হয়ে পড়ছেন মেসি।

মেসির এমন দোটানা অবস্থায় লড়ে বসেছে বিশ্বের বড় ক্লাবগুলো। বিশেষ করে ইংলিশ দল ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি ও চেলসির মতো দলগুলো সব সময়ই খবরের টাচে থাকছে।

এদিকে নিজের জায়গায় অনড় মেসি। আগেও বহুবার বলেছেন বার্সাতেই ক্যারিয়ার শেষ করতে চান তিনি। এছাড়া বার্সাও বলেছে মেসি যতদিন চাইবে খেলতে পারবে। এ প্রসঙ্গে মেসি বলেন, ‘আমি সব সময়ই বলেছি বার্সেলোনা আমাকে সবকিছু দিয়েছে। আর তারা যতদিন আমাকে রাখবে ততদিনই আমি থাকবো। ’

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ১৮ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।