ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হংকং লিগে আফ্রিদি-স্যামি-সাঙ্গাকারার পর দিলশান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
হংকং লিগে আফ্রিদি-স্যামি-সাঙ্গাকারার পর দিলশান তিলেকারাত্নে দিলশান/ছবি: সংগৃহীত

হংকংয়ে টি-২০ টুর্নামেন্ট মাতাবেন ক্রিকেট বিশ্বের নামী তারকারা। শহীদ আফ্রিদি, ড্যারেন স্যামি ও কুমার সাঙ্গাকারার পর নাম লিখিয়েছেন তিলেকারাত্নে দিলশান। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক দল সিটি কাইটাক তাদের প্রথম বিদেশি খেলোয়াড় হিসেবে লঙ্কান ব্যাটিং জিনিয়াসের নাম ঘোষণা করেছে।

বেশ উচ্ছ্বাসই ঝরেছে দিলশানের কণ্ঠে, ‘সিটি কাইটাকের সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। এখানে হংকংয়ের তরুণ ক্রিকেটারদের সঙ্গে খেলতে মুখিয়ে আছি।

শুধুমাত্র প্রতিটি সুযোগ কাজে লাগিয়ে আমার প্রিয় শট দিলস্কুপ খেলবো না, সিটি কাইটাকের জার্সি গায়ে দর্শকদের আনন্দ দেব। আমি হংকংয়ে ক্রিকেটের দীর্ঘমেয়াদি উন্ননিতে সাহায্য করবো। ’

আগামী ৮ মার্চ হংকং টি-২০ ব্লিটজ ইভেন্টের দ্বিতীয় আসরের পর্দা উঠবে। এবার পাঁচটি দল অংশ নিচ্ছে। সিটি কাইটাক ছাড়াও রয়েছে গ্যালাক্সি গ্লাডিয়েটরস ল্যান্টাউ, এইচকেআই ইউনাইটেড, হাং হোম জেডি জাগুয়ার্স, কাউলুন ক্যান্টনস।

গত বছরের উদ্বোধনী এডিসনে অন্যতম তারকা ছিলেন সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক মাইকেল ক্লার্ক। তার নেতৃত্বে উডওয়ার্ম আইসল্যান্ড ওয়ারিয়র্সের সঙ্গে শিরোপা ভাগাভাগি করে নেয় ক্যান্টনস। কারণ, বৃষ্টির কারণে ফাইনালে একটি বলও মাঠে গড়ায়নি।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ১৮ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।