ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বাগেরহাটে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
বাগেরহাটে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট শুরু

বাগেরহাট: বাগেরহাটে তৃতীয় শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। মঙ্গলবার (১৭ জনুয়ারি) বিকেলে শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে (প্রাক্তণ বাগেরহাট স্টেডিয়াম) টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার।

উদ্বোধনী খেলায় গোপালগঞ্জ আবহাওয়ানী ক্রীড়া চক্র ১-০ গোলে পরাজিত করেছে সাতক্ষীরা জেলা ফুটবল দলকে।

টুর্নামেন্টে বিভিন্ন জেলার মোট ১১টি দল অংশ নিচ্ছে।

৩০ জানুয়ারি এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

বাগেরহাট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন-বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হেপী বড়াল, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু ও ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস প্রমুখ।

এর আগে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামের উদ্বোধন করেন।

এসময় প্রতিমন্ত্রী বলেন, বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী ক্রীড়া মন্ত্রণালয় বাগেরহাট স্টেডিয়ামকে বঙ্গবন্ধুর ভাতিজা বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের নামে নামকরণ করেছে।

স্টেডিয়ামটির সম্প্রসারণ ও উন্নয়ন কাজে এরই মধ্যে প্রায় সাড়ে ছয় কোটি টাকা ব্যয় করা হয়েছে। নির্মিত হয়েছে নতুন প্যাভেলিয়ন ও গ্যালারি।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।