ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে পেতে প্রস্তুত সিটিজেনরা, তবে...

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
মেসিকে পেতে প্রস্তুত সিটিজেনরা, তবে... লিওনেল মেসি/ছবি: সংগৃহীত

ফুটবল ক্যারিয়ারের শুরুতেই স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার হয়ে খেলছেন আর্জেন্টাইন ফুটবলের খুদে জাদুকর লিওনেল মেসি। প্রতি ট্রান্সফার মার্কেটে ইংলিশ ক্লাবের চোখ থাকে মেসির দিকে। ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি বিশ্বরেকর্ড গড়ে মেসিকে ১০০ মিলিয়ন পাউন্ড দিতে রাজি হয়েছে।

এবারে ম্যানসিটির কোচ হয়ে এসেছেন বার্সার সাবেক সফলতম কোচ পেপ গার্দিওলা। স্প্যানিশ গার্দিওলা ম্যানসিটিতে আসার পর ট্রান্সফার বাজারে বেশ সাড়া পড়বে, সেটাই স্বাভাবিক।

তাই অঢেল খরচ করে মেসির মতো একজন তারকা ফরোয়ার্ডকে নিয়ে দল গড়ে নেওয়ার পূর্ণ স্বাধীনতা পাচ্ছেন গার্দিওলা।

কিন্তু গার্দিওলা ও ম্যানসিটি ডিরেক্টররা বার্সেলোনার সাথে কোনো ঝামেলায় জড়াতে চায় না। শুধুমাত্র কাতালানরা মেসিকে বিক্রি করতে চাইলে তার দিকে চোখ রাখবে ম্যানসিটি, অন্যদের দিকে না। প্রাতিষ্ঠানিক সংঘাত এড়ানোর কৌশল মেনেই মেসিকে ১০০ মিলিয়ন পাউন্ড দিতে প্রস্তুত সিটিজেনরা।

লিওনেল মেসি/ছবি: সংগৃহীতগ্রহের অন্যতম সেরা তারকা মেসিকে দলে পাওয়ার আগ্রহ দীর্ঘদিন ধরেই দেখিয়ে আসছে ম্যানসিটি। ২০১৮ সাল পর্যন্ত মেসির বার্সায় থাকার কথা। তবে, নবায়নকৃত চুক্তিতে কাতালানদের সঙ্গে এখনও সই না করায় মেসির ক্লাব ছাড়ার গুঞ্জনটি বাতাসে ভাসছে। মেসি চুক্তি নবায়ন না করলে এ সুযোগটি গ্রহণ করতে পারে ম্যানসিটি।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ১৭ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad