ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সা-রিয়ালকে নাকচ করেছিলেন পগবা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
বার্সা-রিয়ালকে নাকচ করেছিলেন পগবা পল পগবা-ছবি:সংগৃহীত

সমেয়র অন্যতম সেরা মিডফিল্ডার বলা হয় পল পগবাকে। ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে খেলাকালীন নিজেকে অনন্য উচ্চতায় নিয়েছিলেন এ ফ্রেঞ্চ তারকা। পরবর্তীতে তাকে দলে ভেড়ানোর জন্য উঠে পড়ে লাগে বিশ্বসেরা ক্লাবগুলো। তবে সুযোগ থাকা সত্ত্বেও বার্সেলোনা বা রিয়াল মাদ্রিদের মতো নামকরা ক্লাব ছেড়ে শেষ পর্যন্ত যোগ দেন ম্যানচেস্টার ইউনাইটেডে।

গত আগস্টে জুভি থেকে বিশ্ব রেকর্ড ট্রান্সফার ফি ৯০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ওল্ড ট্রাফোডে পাড়ি দেন পগবা। যেখানে ২০১২ সালেই পেশাদারি ফুটবলের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি।

তবে লা লিগার জায়ান্ট দলগুলোতে যাওয়াটা তার কাছে সময়ের ব্যাপার ছিল।

এক সাক্ষাতকারে পগবা বলেন, ‘আমি ম্যানচেস্টার ইউনাইটেডে এসেছি কারণ এখানে আমার কিছু নির্দিষ্ট লক্ষ্য আছে। এটা আমার জন্য চ্যালেঞ্জের। আমি চাইলে রিয়াল মাদ্রিদ অথবা বার্সেলোনায়ও যেতে পারতাম। যারা আমার প্রতি আগ্রহ দেখিয়েছিল। তবে আমি ইউনাইটেড পছন্দ করেছি, কারণ আমি আমার হৃদয়কে অনুশরণ করেছি। ’

২৩ বছর বয়সী এ তরুণ আরও বলেন, ‘আমি ম্যানইউর হয়ে শিরোপা জিততে চাই, যেটি আমি আগে কখনও পারিনি। আমি নিজেকে সব সময়ই বলেছিলাম এখানে আমি ফেরত আসবো। এটা এমনই একটি ক্লাব যাকে আমি খুবই ভালোবাসি আর এখানে আমার কিছু অসমাপ্ত কাজ আছে। ’

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ১৭ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad