ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

টেনিস

কোয়ার্টারেই মুখোমুখি মারে-ফেদেরার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৭
কোয়ার্টারেই মুখোমুখি মারে-ফেদেরার অ্যান্ডি মারে ও সুইস আইকন রজার ফেদেরার/ছবি: সংগৃহীত

বছরের প্রথম গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট অস্ট্রেলিয়ান ওপেনের ড্র অনুষ্ঠিত হয়েছে। কোনো অঘটন না ঘটলে ১০৫তম আসরের কোয়ার্টার ফাইনালে অ্যান্ডি মারে ও সুইস আইকন রজার ফেদেরারের খেলা উপভোগ করতে পারেন দর্শকরা।

প্রথম রাউন্ডে ওয়ার্ল্ড নাম্বার ওয়ান মারের প্রতিপক্ষ ইউক্রেনের ইলায়া মার্চেনকো। দুই নম্বর সেকশনে অস্ট্রিয়ান জার্গেন মেলজারের বিপক্ষে কোর্টে নামবেন ১৭ বারের গ্র্যান্ড স্লাম জয়ী ফেদেরার।

চার রাউন্ডের বাধা পার করার পর নিশ্চিত হবে শেষ আট।

অন্যদিকে, টেনিসের অপর দুই সেনসেশন রাফায়েল নাদাল খেলবেন জার্মানির ফ্লোরিয়ান মায়ারের বিপক্ষে আর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নোভাক জোকোভিচের সামনে স্পেনের ফার্নান্দো ভার্ডাস্কো।

প্রসঙ্গত, মারের সামনে ক্যারিয়ারের চতুর্থ গ্র্যান্ড স্লাম ও অধরা অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপার লক্ষ্য। এই ইভেন্টে পাঁচবার ফাইনাল খেলেও শেষ হাসি নিয়ে কোর্ট ছাড়তে পারেননি ব্রিটিশ সেনসেশন। সবশেষ গতবারের শিরোপা নির্ধারণীতে তাকে সরাসরি সেটে পরাজিত করেন সার্বিয়ান তারকা জোকোভিচ।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ১৩ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।