ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মুগদা ও নবাবপুরের মৌসুমের প্রথম জয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
মুগদা ও নবাবপুরের মৌসুমের প্রথম জয় দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে মুগদা ও নবাবপুরের মৌসুমের প্রথম জয়/ছবি: সংগৃহীত

ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে নিজেদের প্রথম জয়ের দেখা পেয়েছে মুগদা সমাজ কল্যাণ সংসদ ও নবাবপুর ক্রীড়া চক্র। দিনের প্রথম ম্যাচে সমাজ কল্যাণ ক্লাবের কাছে ১-০ গোলে হেরেছে ইস্টার্ন ক্লাব। আর দিনের অপর ম্যাচে নবাবপুর একই ব্যবধানে হারিযেছে পূর্বাচল পরিষদকে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে মুগদা সমাজ কল্যাণ সংসদ ও ইস্টার্ন ক্লাবের মধ্যকার দিনের প্রথম ম্যাচে প্রথমার্ধের খেলা গোলশূন্য তে শেষ হয়। দ্বিতীয়ার্ধে এসে জাল খুঁজে পায় মুগদা সমাজ কল্যাণ সংসদ।

ম্যাচের নির্ধারিত সময় শেষের ৮ মিনিট আগে নবাবপুরের জালে বল ঠেলে দিয়ে দলকে ১-০ তে এগিয়ে দেন আমানুল্লাহ। এরপর ম্যাচের বাকি সময় এই ব্যবধান অটুট রেখে মৌসুমের প্রথম জয় নিয়ে মাঠ ছাড়ে মুগদা সমাজ কল্যাণ সংসদ।

অপর ম্যাচে নবাবপুর ক্রীড়া চক্র ও পূর্বাচল পরিষদের মধ্যকার ম্যাচেও প্রথমার্ধও শেষ হয় গোলহীন অবস্থায়। তবে দ্বিতীয়ার্ধে এসে কাঙ্খিত গোলের দেখা পায় নবাবপুর। কিন্তু, গোলটি ছিল আত্মঘাতি। কেননা ম্যাচের বয়স যখন ৮১ মিনিট তখন নবাবপুর আক্রমণভাগকে প্রতিহত করতে গিয়ে নিজেদের জালে বল জড়িয়ে দেন পুর্বাচল রক্ষণভাগের খেলোয়াড় সেলিম। আর তাতেই ১-০ তে লিড পায় নবাবপুর।

এগিয়ে গিয়ে রেফারির বাঁশির শেষ মুহূর্ত পর্যন্ত তা ধরে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে নবাবপুর ক্রীড়া চক্র।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ১২ জানুয়ারি ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।