ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্রিকেটে দুর্গাপুর পাইলট স্কুল বিভাগীয় চ্যাম্পিয়ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
ক্রিকেটে দুর্গাপুর পাইলট স্কুল বিভাগীয় চ্যাম্পিয়ন দুর্গাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রিকেট দল

রাজশাহীতে অনুষ্ঠিত ৪৬তম শীতকালীন স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার ক্রীকেটে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে দুর্গাপুর পাইলট স্কুল।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে রাজশাহী কালেক্টর মাঠে রাজশাহীর দুর্গাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সাথে চাঁপাইনবাবগঞ্জ জেলার হরিরামপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ন হয় দুর্গাপুর পাইলট স্কুল।

খেলায় দুর্গাপুর পাইলট উচ্চ বিদ্যালয় টসে জিতে ব্যাট করতে পাঠায় চাঁপাইনবাবগঞ্জ জেলার হরিরামপুর সরকারি উচ্চ বিদ্যালয়কে। ব্যাট করতে নেমে তারা ১২ ওভার খেলে ৪ উইকেটে ৭১ রান সংগ্রহ করে।

দুর্গাপুর পাইলট উচ্চ বিদ্যালয় ৭২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়ে ৬ ওভার ২ বলে ৭৪ রান করে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

রাজশাহীর দুর্গাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আবু আরিফ রুবেল জানান, আগামী ১৪ জানুয়ারি রংপুর বিভাগীয় স্টেডিয়ামে রাজশাহী বিভাগীয় চ্যাম্পিয়ন দলের রংপুর বিভাগীয় চ্যাম্পিয়ন দলের আরও একটি খেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।