ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জয় তুলে রাখলো সাইফ স্পোর্টিং

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
জয় তুলে রাখলো সাইফ স্পোর্টিং অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব ও সাইফ স্পোর্টিং ক্লাবের ম্যাচের একটি দৃশ্য/ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে শিরোপার অন্যতম দাবিদার সাইফ স্পোর্টিং ক্লাব। লিগের শুরু থেকেই দারুণ খেলছে দলটি। রোববার (০৮ জানুয়ারি) অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাবের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব।

এর আগে কয়েকটি ম্যাচে হোঁচট খাওয়ায় সাইফ স্পোর্টিং ক্লাবকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নেয় ফকিরাপুল ইয়াংমেন্স ক্লাব। চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি প্রিমিয়ার ডিভিশনে যাওয়ার ক্ষেত্রে সাইফ স্পোর্টিং ক্লাবের সবচেয়ে বড় প্রতিপক্ষ এখন ফকিরাপুল।

 

আগামীকাল পয়েন্ট টেবিলের তলানিতে থাকা চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে লিগের শেষ ম্যাচে মাঠে নামবে ফকিরাপুল ইয়াংমেন্স ক্লাব। এই ম্যাচে জয় পেলে শিরোপা জিতে যাবে ফকিরাপুল। আর হেরে গেলে কিংবা ড্র করলে শিরোপা জিতবে সাইফ স্পোর্টিং ক্লাব।  

রোববার সাইফ স্পোর্টিং ক্লাব লিগে তাদের শেষ ম্যাচটি জিতে নেয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দলটি জয় পেয়েছে ১-০ গোলের ব্যবধানে। ম্যাচের ২৩ মিনিটে সাইফ স্পোর্টিং ক্লাবের মতিন মিয়ার গোলে জয় নিশ্চিত হয় দলটির।

এ জয়ের ফলে নির্ধারিত ১৪ ম্যাচ থেকে ৬ জয় ও ৮ ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে সাইফ স্পোর্টিং ক্লাব। এক ম্যাচ কম খেলা ফকিরাপুল ইয়াংমেন্স ক্লাব ৬ জয়, ৬ ড্র ও ১ হার থেকে ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে। ১৪ ম্যাচ থেকে ৬ জয়, ২ ড্র ও পাঁচ হারে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করে অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ০৮ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।