ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সুবিধাজনক অবস্থানে রংপুর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
সুবিধাজনক অবস্থানে রংপুর নাসির হোসেন-ছবি:সংগৃহীত

ঢাকা: বগুরার শহীদ চান্দু স্টেডিয়ামে রাজশাহী বিভাগের বিপক্ষে সুবিধাজনক অবস্থানে আছে রংপুর বিভাগ। নিজেদের প্রথম ইনিংসে ধীমান ঘোশের ৯৭ রানের ওপর ভর করে ৩৫১ রান করে রংপুর। জবাবে রাজশাহী দ্বিতীয় ইনিংসে এক উইকেট হারিয়ে ৪২ রান করেছে। এখনও তারা রাজশাহী ১১৮ রানে পিছিয়ে।

রাজশাহী নিজেদের দ্বিতীয় ইনিংসের শুরতেই ওপেনার জিমানুর রহমানকে হারায়। তবে দিনের বাকিটা সময় মায়শাকুর রহমান (১৬) ও জুনায়েদি সিদ্দিকী (২১) দেখে শুনে খেলে পার করে দেন।

এর আগে প্রথম দিন ৮৯ রানে চার উইকেট হারিয়ে শেষ করা রংপুর দ্বিতীয় দিন আরও ২৬২ রান যোগ করে। ওপেনার লিটন দাশ ৭৪ রান করেন। তবে প্রথম শ্রেণীর ক্যারিয়ারে একাদশ সেঞ্চুরি থেকে মাত্র তিন রান পিছিয়ে থাকা অবস্থান মুক্তার আলী বলে আউট হন ধীমান ঘোশ। ৬৮ রান আসে নাসির হোসেনের ব্যাট থেকে।

রাজশাহী বোলারদের মধ্যে মামুন হোসেন একাই তুলে নেন পাঁচ উইকেট। দুটি করে উইকেট পান শফিউল ইসলাম ও ফরহাদ রেজা। দলটি নিজেদের প্রথম ইনিংসে ১৯১ রানে সবকটি উইকেট হারায়।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ০৪ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।