ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

টেনিস

হতাশায় বছর শুরু সেরেনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
হতাশায় বছর শুরু সেরেনার সেরেনা উইলিয়ামস/ছবি: সংগৃহীত

নতুন বছরের শুরুটা ভালো হয়নি সাবেক ওয়ার্ল্ড নাম্বার ওয়ান সেরেনা উইলিয়ামসের। নিউজিল্যান্ডে অকল্যান্ড টেনিস ওপেনের দ্বিতীয় রাউন্ড থেকেই বাদ পড়েছেন মার্কিন টেনিস আইকন। গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট অস্ট্রেলিয়ান ওপেনের (১৬ জানুয়ারি শুরু) প্রস্তুতিটা হলো হতাশাজনক।

র‌্যাংকিংয়ের ৫৭ নম্বরে থাকা স্বদেশী ম্যাডিসন ব্রেঙ্গলের কাছে তিন সেটে হার মানেন ৩৫ বছর বয়সী সেরেনা। প্রথম সেটে ৪-৬ গেমে হেরে পিছিয়ে পড়েন ২২ বারের গ্র্যান্ড স্লাম জয়ী।

দ্বিতীয় সেটে টাইব্রেকারে ৭-৬ (৭-৩) গেমের কষ্টার্জিত জয়ে ঘুরে দাঁড়ান।

তবে শেষ রক্ষা হয়নি! প্রথম সেটের পুনরাবৃত্তি টেনে ভক্ত-সমর্থকদের হতাশই করেন তিনি। ৪-৬ গেমে হেরে টুর্নামেন্ট থেকে বাদ পড়ার লজ্জা সঙ্গী করে কোর্ট ছাড়েন সেরেনা। এর আগে প্রথম রাউন্ডে ফ্রান্সের পাওলিন পার্মেন্টায়ারকে ৬-৩, ৬-৪ গেমে হারিয়ে শুভ সূচনা করেছিলেন। দ্বিতীয় রাউন্ডেই যে বাদ পড়বেন তা কে ভেবেছিলেন!

গত বছর ইনজুরি ‍আর ফিটনেস সমস্যা বেশ ভুগিয়েছে। সঙ্গে যোগ হয় র‌্যাংকিংয়ের শ্রেষ্ঠত্ব হারানোর কষ্ট। সব মিলিয়ে কঠিন সময়ই পার করছেন সেরেনা উইলিয়ামস। তার নামের সঙ্গে ‘অপ্রতিরোধ্য’ শব্দটা কী অতীত হয়ে যাচ্ছে?

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ৪ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।