ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আপিল করেছে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৮ ঘণ্টা, মে ২০, ২০১৬
আপিল করেছে বার্সেলোনা

ঢাকা: শিরোপা নির্ধারণী ম্যাচে প্রিয় দলের পতাকা ওড়াতে পারবেন না বার্স‍া সর্মথেকেরা! এও কী সম্ভব? বিষয়টি সম্ভব না অসম্ভব সেটা পরের কথা।

প্রথম কথা হলো আগামী রোববার কোপ‍া দেল রে ফাইনালে অ্যাতলেটিকো মাদ্রিদের মাঠ ভিসেন্তে ক্যালদেরনে সেভিয়ার বিপক্ষে বার্সেলোনার সমর্থকেরা তাদের ক্লাবের পতাকা ওড়াতে পারবেন না বলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।


 
নিষেধাজ্ঞাটি জারি করেছেন মাদ্রিদের গভর্নর কনসেপসিও ড্যানকুসা। নিষেধাজ্ঞায় তিনি বলেন, ‘আমি চাই না শিরোপা নির্ধারণী এই ম্যাচকে কাতালানরা তাদের রাজনৈতীক সংগ্রামের কোন উপলক্ষ্য হিসেবে দেখুক। ’       
 
আর ড্যানকুসার এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করেছে বার্সেলোনা। যদিও এই আপিলের আগে গেল শনিবার মাদ্রিদে বার্সেলোনা তাদের সমর্থকদের তাদের পতাকা ওড়ানোর নিষেধাজ্ঞার বিরোধীতা করে বিক্ষোভ প্রদর্শণ করেছে।
 
এদিকে, নিজেদের ম্যাচে পতাকা ওড়াতে না পারাকে মানবিধাকেরর পরিষ্কার লঙ্ঘন দাবী করে ম্যাচের আগেই এই নিষেধাজ্ঞা প্রত্যাহার কোর জোর দাবী জানিয়েছে কাতলান এই ক্লাবটি।
 
বাংলাদেশ সময়: ০৩৪৫ ঘণ্টা, ২০ মে ২০১৬
এইচএল

** 
বার্সা প্রেসিডেন্টের কোপা ফাইনাল বয়কট

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।