ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জর্ডান শরণার্থী ক্যাম্পে ওজিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, মে ১৯, ২০১৬
জর্ডান শরণার্থী ক্যাম্পে ওজিল

ঢাকা: জর্ডানের আম্মানে অবস্থিত শরণার্থী ক্যাম্প পরিদর্শনে গিয়েছেন ইংলিশ প্রিমিয়ারের দল আর্সেনালের জার্মান তারকা মেসুত ওজিল। সেখানে জার্মানির বিশ্বকাপ জয়ী এই ফুটবলার প্রায় ৮০ হাজার শরণার্থীর খোঁজ-খবর নেন।

 

জর্ডানের যাতারি শরণার্থী ক্যাম্প পরিদর্শন করা এই আর্সেনাল মিডফিল্ডার সেখানে থাকা শিশুদের সাথে একটি প্রীতি ফুটবল ম্যাচও খেলেন।

ইউএনএইচসিআর-এর আয়োজনে জর্ডানের শরণার্থীদের সাথে দেখা করেন ওজিল। সেখানে সিরিয়া যুদ্ধের ক্ষতিগ্রস্ত শরণার্থীদের খোঁজ-খবর নেন গানার এই তারকা।
জর্ডানের আম্মান আন্তর্জাতিক স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৭ নারী ফুটবলারদের একটি অনুশীলন ক্যাম্প পরিচালনা করেন ওজিল। তাদের সঙ্গে ছবি তোলার সাথে নারী ফুটবলারদের জার্সি (আর্সেনালের) প্রদান করেন গানারদের অ্যাসিস্ট কিং।

২০১২ সাল থেকে জর্ডানে ফুটবলসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের মাধ্যমে ক্যাম্প করে আসছে এশিয়ান ফুটবল ডেভেলপমেন্ট প্রোজেক্ট (এএফডিপি)। সেখানে শরণার্থীদের ফুটবল ছাড়াও বিভিন্ন শিক্ষামূলক কাজে প্রশিক্ষণ দেয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ১৯ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।