ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

সেরাটা দিতেই চীন যাচ্ছে যবিপ্রবি ফুটবল দল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, মে ১৯, ২০১৬
সেরাটা দিতেই চীন যাচ্ছে যবিপ্রবি ফুটবল দল

ঢাকা: চীনের কুনমিং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গত কয়েক বছর ধরে দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ। বাংলাদেশ থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ফুটবল দল ‘স্পোর্টস উইকে’ অংশ নিতে রোববার (২২ মে) চীন যাচ্ছে।

বাংলাদেশসহ বিশ্বের ১৬টি দেশের বিশ্ববিদ্যালয়ের ফুটবল দল অংশ নেবে এই টুর্নামেন্টে। ২২ মে চীনের উদ্দেশ্যে যাত্রা করবে বাংলাদেশের প্রতিনিধিত্বকারী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফুটবল দল দল।

এ বিষয়ে বৃহস্পতিবার (১৯ মে) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল ইন্সট্রাকটর মো: জিল্লুর রহমান ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুটবল দলের খেলোয়াড়রা।

চীনের কুনমিংয়ে ২২ থেকে ৩১ মে পর্যন্ত অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। দলটির কোচ হিসেবে যাওয়া জিল্লুর রহমান অবশ্য ভালো কিছুর প্রত্যাশা করছেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘এবারই প্রথম আমরা এই ধরনের আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছি। ফলফল কী হবে জানি না। কারণ, এই আন্তর্জাতিক ফুটবল আয়োজনে জাপান, উত্তর কোরিয়া, দক্ষিণ কোরিয়া, চীনের ও এশিয়ার অন্যান্য দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ফুটবল দল অংশ নেবে। তাদের সঙ্গে লড়াই করতে হবে। তবে আমরা আমাদের সেরাটা দিয়ে খেলার চেষ্টা করব। আমাদের দলে বেশ ভালো কিছু খেলোয়াড় আছে। তারা তাদের সেরাটা দিয়ে খেলতে পারলে আশা করছি ভালো কিছু হবে। ’

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ১৯ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।