ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইউরো নয়, তোরেসের চিন্তায় চ্যাম্পিয়নস লিগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, মে ১৯, ২০১৬
ইউরো নয়, তোরেসের চিন্তায় চ্যাম্পিয়নস লিগ

ঢাকা: চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে লড়বে নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদ। অ্যাতলেটিকোর সেরা স্ট্রাইকার ফার্নান্দো তোরেসের উপর নির্ভর করছে ক্লাবের অনেক কিছুই।

স্পেন জাতীয় দলের এ ফুটবলারকে এবারের ইউরো দলে নেওয়া হয়নি। কিন্তু এ নিয়ে মাথা ঘামাচ্ছেন না তিনি।

 

তোরেস ২০১৪ বিশ্বকাপের পর স্পেন দলে আর সুযোগ পাননি। তবে এরই মাঝে তিনি ফিরে এসেছেন তার শৈশবের ক্লাব অ্যাতলেটিকোতে। আর ফিরে এসেই চমক দেখান অভিজ্ঞ এ তারকা। তার দুর্দান্ত ফর্মে লা লিগায় তৃতীয় হয় রোজি ব্লাঙ্কসরা। সেই সঙ্গে ইউরোপিয়ান সর্বোচ্চ আসরের ফাইনালেও জায়গা করে নিয়েছে তার ক্লাব।

এদিকে ৩২ বছর বয়সী তোরেসের চিন্তায় এখন শুধুই চ্যাম্পিয়নস লিগ ফাইনাল।

তোরেস জানান, ‘ইউরো নিয়ে আমি ভাবছি না। জাতীয় দলে আমাকে নেওয়া জচ্ছে না কেন, সেটি নিয়েও আমি ভাবছি না। আমার ভাবনাতে এখন শুধুই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের ম্যাচটি। হয়তো আমি জীবনের সেরা একটি ম্যাচ খেলতে যাচ্ছি। আমরা যে ম্যাচটি খেলতে যাচ্ছি, সেটা সব ফুটবলার ক্যারিয়ারে পায় না। ’

তিনি আরও বলেন, ‘এই ক্লাবটির (অ্যাতলেটিকো মাদ্রিদ) পারফর্মটা দেখুন। গত তিন বছরে দলটি দুবার ফাইনাল খেলছে। এবার আমরা নতুন একটি হিসেব করার অপেক্ষায়। আশা করি শেষটা আমাদের পক্ষেই যাবে। ’

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ১৯ মে, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।