ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

সিনিয়রদের একটা বিরতির প্রয়োজন ছিল: বায়না

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জুন ৩, ২০১১
সিনিয়রদের একটা বিরতির প্রয়োজন ছিল: বায়না

পোর্ট অব স্পেন: দলের বেশ কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বিশ্রামে রেখেই ক্যারিবিয় সফরে ভারত। যদিও প্রত্যাশার চাপ বাড়বে বৈ কমবে না বলেই মনে করেন নতুন ওয়ানডে অধিনায়ক সুরেশ রায়না।

একই সঙ্গে এটাও মানছেন সিনিয়রদের একটা বিরতি প্রাপ্য ছিল।

ক্যাবিরিয়া পৌঁছে নতুন অধিনায়ক বলেন,“নেতৃত্বটা আমার জন্য বিশাল চ্যালেঞ্জের আর আমি দায়িত্ব ভালভাবেই পালন করতে চাই। আমাদের অসাধারণ কিছু খেলোয়াড় রয়েছেন যারা সিরিজে ভাল করতে চান। তারা প্রথম শ্রেণীর ক্রিকেট, আইপিএলও ও বিশ্বকাপেও ভাল করেছেন। ”

যদিও একদিনের দলে নিয়মিত মুখ  অধিনায়ক ধোনী, শচীন টেন্ডুলকার ও জহির খানদের বিশ্রামে রাখা হয়েছে। এছাড়া অসুস্থতা ও চোটের কারণে নেই গৌতম গম্ভীর, যুবরাজ সিং ও বীরেন্দ্র শেবাগরা। ধোনি ও জহির টেস্ট সিরিজে ফিরলেও বাকিরা ক্যারিবিয় সফরে থাকছেন না।

গুরুত্বপূর্ণ বেশ কিছু সিনিয়র খেলোয়াড়কে পাশে না পেলেও মন খারাপ করছেন না রায়না। এতে দলের নতুন তারকারা নিজেদের প্রমাণের জন্য একটু বেশিই সুযোগ পাবেন বলে মনে করেন তিনি,“সিনিয়রদের একটা বিরতির প্রয়োজন ছিল। আমরা তারুণ্যনির্ভর একটি দল এখানে এসেছি। যারা ভারতের হয়ে নিজেদের মেলে ধরতে চায় এবং আগামী দিনগুলোতে তাদের পারফরমেন্স দেখার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। ”

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা,  জুন ৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।