ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

খেলা

মেসিকে লক্ষ্য করে ঘুষি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জুন ৩, ২০১১
মেসিকে লক্ষ্য করে ঘুষি

বুয়েন্স আয়ার্স: রেস্টুরেন্ট ছাড়ার পথে ভক্তরা ঘিরে ধরেছিল বার্সেলোনা ও আর্জেন্টিনা স্ট্রাইকার লিওনেল মেসিকে। ভিরের মধ্যে আচমকাই একটি বালক ঘুষি মেরে বসেন ফিফা বর্ষসেরা এই তারকাকে।

তবে তেমন গুরতর কিছু ঘটেনি, অক্ষতভাবেই বাড়ি ফিরে গেছেন বার্সা ফুটবলার।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার। নিজের জেলা শহর রোজারিওর একটি রেষ্টুরেন্টে বন্ধু-বান্ধবদের নিয়ে গিয়েছিলেন মেসি। বের হওয়ার পর একদল ভক্ত পিছু নেয় মেসির। অটোগ্রাফের বায়না ধরে তারা। খুশি মনেই অটোগ্রাম দিয়ে যাচ্ছিলেন মেসি। হঠাৎই ভিড়ের মধ্যে একটি মুষ্টিবদ্ধ হাত চলে আসে মেসির দিকে। ঘুষিটি মেসির শরীরে লেগেছিলো কিনা সেটি নিশ্চিত নয়। আচমকা এমন অঘটনায় অপ্রস্তুত হলেও কাউকে নিরাশ করেননি মেসি। অট্রোগ্রাফ দিতে থাকেন।

জনৈক প্রত্যক্ষদর্শী, পাবলো ময়ানো আর্জেন্টিনা টেলিভিশনকে বলেন,“সেখানে অনেক শিশু, রিপোর্টার ও ফটোগ্রাফাররা অপেক্ষা করছিলেন। এরইমধ্যে একটি বালক মেসিকে ঘুষি মারার চেষ্টা করে। তবে সেটি লেগেছিলো কিনা আমি নিশ্চিত নই। বালকটি এ ঘটনা ঘটিয়ে দৌড়ে পালিয়ে যায়। ”

ঘটনার প্রত্যক্ষদর্শী এসোসিয়েটেড প্রেসের একজন ফটো সাংবাদিক হোসে গ্রান্টাও বালকটিকে ঘুষি মারার পর দৌড়ে যেতে দেখেন। অপর প্রত্যক্ষদর্শীরা ঘটনার জন্য একজন স্কুল বালককে সন্দেহ করছেন। যাকে ঘটনার সময স্কুল ড্রেস পড়া অবস্থায় পাশের রাস্তায় দেখা গেছে।

তবে ঘটনাটিকে বড় করে দেখছেন না আর্জেন্টিনা ও বার্সেলোনা স্ট্রাইকার। নিজের ফেসবুক পেজে তিনি লিখেন,“সমস্ত লোকদের আমি আশ্বস্থ করতে চাই, যারা রেষ্টুরেন্ট ছেড়ে আসার সময় আমার দুর্ঘটনার খবর সম্পর্কে জানতে চেয়েছে তাদের উদ্দেশ্যে বলছি, আমি কারো কাছ থেকে কোনো আঘাত পায়নি। আমি একদম ঠিক আছি। ”

বাংলাদেশ সময়: ১৬১২ ঘন্টা, জুন ৩, ২০১১

এএইচবি/এসএ



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।