ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

আফ্রিদির অবসরে হতাশ ওয়াকার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুন ২, ২০১১
আফ্রিদির অবসরে হতাশ ওয়াকার

লাহোর: পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্তে হতাশা ব্যক্ত করেছেন দলের কোচ ওয়াকার ইউনুস। একই সঙ্গে দলে থাকাকালীন আফ্রিদির সঙ্গে কোনো দ্বন্দ্বের খবরও  অস্বীকার করেছেন তিনি।



আয়ারল্যান্ডের বিপক্ষে ২-০ তে সিরিজ জয় শেষে দেশে ফেরার পর সাংবাদিকরা আফ্রিদির অবসরের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে ওয়াকার বলেন,“তার (আফ্রিদির) অবসরের খবরে আমি হতাশ। তবে পিসিবি কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পূর্বে আমি তেমন মন্তব্য করতে চাচ্ছিনা। ”

একই সঙ্গে আফ্রিদির সঙ্গে তার দ্বন্দ্বের বিষয়টি অস্বীকার করে বলেন,“আমাদের সঙ্গে কোনো ব্যক্তিগত মতবিরোধ ছিলো না। আমরা সবাই পাকিস্তানের জন্যই খেলি এবং আফ্রিদির সঙ্গে আমার দ্বন্দ্বের বিষয়টি সংবাদ মাধ্যমে জেনেছি। ”

ওয়েস্ট ইন্ডিজ সফরে কোচের সঙ্গে বিরোধের জের ধরে অধিনায়কত্ব হারানো আফ্রিদি গত সোমবার আকষ্মিকভাবে শর্তসাপেক্ষে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা দেন।

মে মাসে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ওয়ানডে অধিনায়ক হিসেবে আফ্রিদির পরিবর্তে মিসবাহ-উল হককে নিয়োগ দেয়।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুন ২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।