ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

হ্যাম্পশায়ারের হয়ে খেলতে পারছেন না আফ্রিদি!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, জুন ১, ২০১১



বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লন্ডন: ইংলিশ ক্রিকেট বোর্ড বিদেশী খেলোয়াড় হিসেবে শহীদ আফ্রিদির রেজিস্ট্রেশন বাতিল করায় হ্যাম্পশায়ারের হয়ে খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে পাকিস্তানী অধিনায়ক শহিদ আফ্রিদির।

সোমবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আফ্রিদিকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেয় এবং তার নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) বাতিল করার পর এই সিদ্ধান্ত নেয় ইসিবি।



ইসিবির এক মুখপাত্র ক্রিকইনফোকে বলেন,“আমরা আফ্রিদির এনওসি বাতিলের নোটিশ পেয়েছি। এখন আমরা বিষয়টি খতিয়ে দেখছি যে যথাযথভাবে সেটা করা হয়েছে কিনা। ”

হ্যাম্পশায়ার এবার মাত্র দু’জন বিদেশীকে দলভুক্ত করেছে। দুই জনের মধ্যে অন্যতম পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। বুধবার টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে মৌসুম শুরু করার কথা ছিল আফ্রিদির।

আফিদ্রির রেজিস্ট্রেশন বাতিলের বিষয়টি নিশ্চিত করে হ্যাম্পশায়ারের চেয়ারম্যান রড বার্নসগ্রোভ বলেন,“দুই-তিন দিন আগে আফ্রিদি অবসর নিয়েছে। এর পরেরদিনই পিসিবি আফ্রিদির এনওসি প্রত্যাহারের ঘোষণা দেয়। আজকেই জানতে পারলাম ইসিবি তার রেজিস্ট্রেশন বাতিল করেছে। ফলে তাকে এই মুহূর্তে খেলানো সম্ভব হচ্ছে না। ”

“আমরা এখনও বিভিন্ন গোষ্ঠীর সঙ্গে যোগাযোগ করছি যে আফ্রিদি অবসর নেওয়া খেলোয়াড় না চুক্তিবদ্ধ খেলোয়াড়। কিন্তু এ মুহূর্তে তাকে খেলানো সম্ভব হচ্ছে না। কারণ তার রেজিস্ট্রেশন না হলে সে খেলতে পারবে না। তার ব্যাপারে এখন কেবল ইসিবি’ই সিদ্ধান্ত নিতে পারে। ”

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ১ জুন, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।