ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কোহলির সেরাটা দেওয়‍া বাকি: ধোনি

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫
কোহলির সেরাটা দেওয়‍া বাকি: ধোনি

ঢাকা: বিশ্বকাপের সেমিফাইনালে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত। শিরোপা ধরে রাখার লড়াইয়ে ভারতের দরকার মাত্র দু’টি জয়।

অজি বাধা টপকাতে বিরাট কোহলির ব্যাটে হাসি দেখতে চান অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচেই ভারতের হয়ে সেঞ্চুরি করেন কোহলি। কোয়ার্টার ফাইনালসহ পরের ছয় ম্যাচের মধ্যে তিনটিতে ত্রিশোর্ধ ও দু’টিতে চল্লিশোর্ধ রান করেন এই ডানহাতি ব্যাটসম্যান। শুধুমাত্র বাংলাদেশের বিপক্ষে কোয়ার্টার ফাইনাল ম্যাচে তিন রান করে প্যাভিলিয়নে ফেরেন।

ধোনি বলেন, টুর্নামেন্টে কোহলি ভালো ব্যাটিংই করছে। তবে সেরাটা দেওয়া বাকি আছে। বিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে সে অন্যতম। তবে, প্রতি ম্যাচেই তো আর রান করা সম্ভব নয়। শুধু এতোটুকুই বলছি, বড় খেলোয়াড়রা সব সময় বিগ ম্যাচেই পারফর্ম করেন। ’

উল্লেখ্য, সেমিতে অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচটি এক কথায় ‘ডু অর ডাই’ ম্যাচ। হারলেই দেশের বিমান ধরতে হবে ধোনিদের। তাহলে কি ঐ বিগ ম্যাচেই জ্বলে উঠবেন কোহলি?

২৬ মার্চ (বৃহস্পতিবার) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দু’দলের মধ্যকার সেমিফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। খেলা শুরু হবে ‍বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায়।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘন্টা, মার্চ ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।