ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সেমিতে থাকছেন না কিউই পেসার মিলনি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫
সেমিতে থাকছেন না কিউই পেসার মিলনি অ্যাডাম মিলনি

ঢাকা: গোড়ালি ইনজুরির কারণে প্রোটিয়াদের বিপক্ষে মাঠে নামতে পারছেন না কিউই ডানহাতি পেসার অ্যাডাম মিলনি। তার স্থলে আরেক ডানহাতি ম্যাট হেনরিকে ডেকে পাঠিয়েছেন কোচ মাইক হেস্সন।



বিশ্বকাপ ক্রিকেটের এবারের আসরের প্রথম সেমিফাইনালে মঙ্গলবার (২৪ মার্চ) মুখোমুখি হচ্ছে নিউজিল্যান্ড-দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশ সময় সকাল ৭টায় ইডেন পার্কে ম্যাচটি শুরু হবে

মিলনির ইনজুরির বিষয়ে কোচ বলেন, বাম পায়ের গোড়ালির ইনজুরি তাকে দল থেকে বাইরে ঠেলে দিয়েছে। তার স্থলে ডাক পাওয়া ফাস্ট মিডিয়াম পেসার ম্যাট হেনরিকে অন্তর্ভুক্তির বিষয়ে আইসিসির অপেক্ষায় রয়েছি।

তবে সেমিফাইনালিস্ট একাদশে কারা থাকছেন সে বিষয়ে কোনো ইঙ্গিত দেননি কোচ।

টিম সাউদি ও ট্রেন্ট বোল্টের সঙ্গে স্বাভাবিকভাবেই মিলনি তৃতীয় পছন্দ। তবে কাইল মিলসের চেয়ে এগিয়ে আছেন আরেক পেসার মিচেল মেকক্লেনাঘান।

হেস্সন বলেন, আগামীকাল অনুশীলনে যাওয়া পর দেখবো স্কোয়াডে কে কে আছেন, উইকেটের কী অবস্থা। এরপর আমরা সেরা স্কোয়াডই বাছাই করবো। যদি আইসিসি হ্যানরিকে অনুমোদন করে তবে, অন্যদের সঙ্গে তাকে মাঠে দেখা যেতে পারে।

মিলনির না থাকার বিষয়ে কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম বলেন, তার অনুপস্থিতির কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিউজিল্যান্ডকে স্ট্র্যাটেজি নিয়ে পুনরায় চিন্তা করতে হবে। এ সময় উইকেটের (পিচ) বিষয়টিও উল্লেখ করেন তিনি।

গত ২১ মার্চ কোয়ার্টার ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই শারিরীক অসুস্থতা অনুভব করেন মিলনি। এরপর গোড়ালি স্ক্যান করার পর বিষয়টি গুরুতর বলে জানা যায়।

এবারের বিশ্বকাপ টুর্নামেন্টে ১৯৯ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছেন মিলনি। অন্যদিক এখন পর্যন্ত মাত্র আটটি ওডিআই খেলা হেনরির উইকেট সংখ্যা ২১ টি, গড় ১৫.৪২।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।