ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবীয়দের শুন্যস্থান পূরণ করবে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৪
ক্যারিবীয়দের শুন্যস্থান পূরণ করবে শ্রীলঙ্কা ছবি: সংগৃহীত

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে দেনা পাওনার সমস্যার জের ধরে ভারত সফরের মধ্যখানে খেলা বর্জন করে দেশে ফিরে গেছে ক্যারিবীয় ক্রিকেটাররা।

এদিকে উইন্ডিজ ক্রিকেটাররা পূর্ণাঙ্গ এই সফরের একটি ওডিআই, একটি টি-টোয়েন্টি ও তিনটি টেস্ট না খেলে দেশে ফিরে যাওয়ায় ভারত আর্থিক ক্ষতির মুখে পড়েছে বলে জানিয়েছে বিসিসিআইয়ের এক কর্মকর্তা।



ক্যারিবীয় ক্রিকেটাররা খেলা বর্জন করায় তাদের এই সফরের শুন্যস্থান পূরণ করতে শ্রীলঙ্কাকে পাঁচ ম্যাচের একটি সিরিজের আমন্ত্রন জানিয়েছে বিসিসিআই। আর আগামী নভেম্বরে পাঁচটি ওডিআই খেলতে ভারত সফরে সম্মতি জানিয়েছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

এসএলসির সেক্রেটারি নিশান্তা রানাতুঙ্গা বলেন, ‘ভারতের আমন্ত্রনে আমরা পাঁচ ম্যাচের সিরিজের জন্য সম্মতি দিয়েছি। তারা টি-২০ খেলার ব্যাপারে আমাদের জানিয়েছিল। তবে বিশ্বকাপ খুব কাছে থাকায় ‍আমরা ওডিআই খেলার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি। ’

আগামী এক থেকে ১৫ নভেম্বরের মধ্যে এই সিরিজটি হতে পারে। আর এই সফরের মধ্যদিয়ে লঙ্কানরা দীর্ঘ পাঁচ বছর পর ভারতে খেলতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ১৮ অক্টোবর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।