ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওপেনিংয়ে ব্যাট করতে চান ওয়াটসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৪
ওপেনিংয়ে ব্যাট করতে চান ওয়াটসন শেন ওয়াটসন

ঢাকা: অস্ট্রেলিয়ার অল-রাউন্ডার শেন ওয়াটসন সর্বশেষ টেস্টে ছয় নম্বরে ব্যাট করেছেন। আর একদিনের ম্যাচে নেমেছিলেন তিন নম্বর পজিশনে।

তবে তিনি এখনও চান অসিদের হয়ে সব ফরম্যাটের ক্রিকেটে ওপেনিংয়ে ব্যাট করতে।

ওয়াটসন আশা করছেন কাঁধের ইনজুরি সেরে এই সপ্তাহে সিডনি ক্লাবের হয়ে টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারবেন। পাশাপাশি ইউএইতে পাকিস্তানের বিপক্ষে টেস্টের প্রস্তুতিও নিতে পারবেন।

গত দুই বছর ধরে টেস্টে এক থেকে ছয় পর্যন্ত বিভিন্ন পজিশনে খেলেছেন এই অল-রাউন্ডার। তবে সাদা পোশাকে ওপেনার হিসেবে তার ৪০.৯৮ ব্যাটিং গড় রয়েছে। এদিকে অসিদের টেস্ট দলে সম্প্রতি ডেভিড ওয়ার্নার ও ক্রিস রর্জাস ভালো সফলতা পাওয়ায় খুব সহজেই উপরে আসতে পারছেন না ওয়াটসন।

ওয়াটসন বলেন, ‘সব ফরম্যাটেই ওপেনার হিসেবে আমার সফলতা আছে। আমি যখন ব্যাট করি তখন খেলার প্রতি মনোযোগী হই। আর দলে ওপেনার হিসেবে ব্যাটিং করাটাই আমার কাছে স্বাভাবিক মনে হয়। ’

ওয়াটসন জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৫২টি টেস্ট খেলেছেন। যেখানে ৩৬.২৫ গড়ে চারটি শতক ও ২২টি অর্ধ-শতক সহ রান করেছেন ৩৪০৮ রান।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ১৫ অক্টোবর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।