ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আনুশকার ডিগবাজিতে বিপাকে বিসিসিআই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৪
আনুশকার ডিগবাজিতে বিপাকে বিসিসিআই বিরাট কোহলি ও আনুশকা শর্মা

ঢাকা: বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতীয় ব্যাটিং তারকা বিরাট কোহলিকে নিয়ে ক্রিকেট বিশ্বে যে গুঞ্জন উঠেছে তা আরো ফুলে ফেঁপে উঠল আনুশকার পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে।

ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়া টেস্ট হেরেছে ৩-১ ব্যবধানে।

টেস্টের হার যেমন ভারতকে সমালোচনায় ফেলেছে, তেমনি ভারতের সহ-অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে একই হোটেলে আনুশকাকে থাকতে দেওয়ার অনুমতি দেওয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ডকেও পড়তে হয়েছে বিপাকে।

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) কোহলি-আনুশকার বিষয়টি ধামাচাপা দিতে এক বিবৃতিতে জানায়, শীঘ্রই তারা দুজন বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন। এমনটি জানিয়েছিল এ দুই জুটি। অনুমতি নেওয়ার আগে তারা এও বলেছিল, বিষয়টি নিয়ে ক্রিকেট বোর্ডের কোনো চিন্তা করতে হবে না। তাই তাদের দুজনকে একই হোটেলে থাকতে দেওয়ার অনুমতি দেওয়া হয়েছিল।

এ বিবৃতির ২৪ ঘন্টা না পেরুতেই ‘ব্যান্ড বাজা ভারত’ এর অভিনেত্রী আনুশকা পাল্টা এক বিবৃতি দিয়েছেন। তার প্রতিনিধির দেওয়া এ বিবৃতিতে কোহলির নাম উল্লেখ করা হয়নি। বরং তাতে বলা হয়েছে, ‘আনুশকা শর্মার আসন্ন বিয়ে নিয়ে ইন্টারনেটে প্রচুর জল্পনা ছড়িয়েছে। আমি পরিষ্কার করে দিতে চাই যে, এ সব গুজব মোটেও সত্যি নয়। সবাইকে অনুরোধ করব এটা নিয়ে আর গুজব না ছড়াতে। ’

এর আগে কোহলি এবং আনুশকা নিউজিল্যান্ড সফরে গিয়েছিলেন। তখনও তাদেরকে নিয়ে বেশ সমালোচনা শুনতে হয়েছিল।



** বিয়ের আগেই বিয়ে কোহলি-আনুশকার!

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ২৪ আগস্ট ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।