ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বোলিং পরীক্ষা করাতে ব্রিসবেনে যাচ্ছেন আজমল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৪
বোলিং পরীক্ষা করাতে ব্রিসবেনে যাচ্ছেন আজমল সাইদ আজমল

ঢাকা: বোলিং অ্যাকশন পরীক্ষা করাতে ব্রিসবেন অস্ট্রেলিয়া ক্রিকেট কেন্দ্রে যাচ্ছেন পাকিস্তানের অফস্পিনার সাইদ আজমল। এর ফলে ২৩ আগষ্ট পাকিস্তান-শ্রীলঙ্কা প্রথম ওয়ানডে খেলতে পারবেন না তিনি।

আর ২৭ আগষ্ট দ্বিতীয় ম্যাচেও না থাকার সম্ভাবনা রয়েছে এ স্পিনারের।

এ ব্যপারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা জানান,“ অস্ট্রেলিয়া থেকে আজমলের ২৬ আগষ্ট আসার সম্ভাবনা রয়েছে। যদিও তার বোলিং পরীক্ষা করা হবে ২৫ আগষ্ট। এটা সে ওখানে কত সময় থাকবে তার উপর নির্ভর করছে। যদি দ্রুত এই কার্যক্রম শেষ হয় তাহলে একদিনের মধ্যেই সে জরুরী ফ্লাইটে শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দিবে। ”

গলে পাকিস্তান-শ্রীলঙ্কা প্রথম টেষ্টে আজমলের বোলিংয়ের উপর আইসিসিকে রিপোর্ট জানায় আম্পায়ার ও ম্যাচ রেফারি। আইসিসি তার করা ম্যাচে ৩০-৩৫ টি ডেলিভারি যাচাই করে। তবে পরীক্ষার পর ফলাফল না আসা পর্যন্ত আজমল খেলা চালিয়ে যেতে পারবেন।

আজমল এ নিয়ে দ্বিতীয় বারের মত আইসিসির সন্দেহে পড়লেন। এর আগে ২০০৯ সালের এপ্রিলে দুসরা বোলিং এর কারণে তার বিরুদ্ধে রিপোর্ট করেছিল আইসিসি। সেবার অবশ্য তিনি দ্রুতই ছাড়পত্র পেয়ে যান। তবে এবার তার বোলিং এর উপর গভীরভাবে অনুসন্ধান করছে আইসিসি।

গত দুই মাসে শ্রীলঙ্কার স্পিনার সচিত্রে সেনানায়েক ও নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনকে আইসিসি অবৈধ বোলিং অ্যাকশনের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষেধাজ্ঞা দেয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘন্টা, ২২ আগষ্ট ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।