ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

নিষেধাজ্ঞা পেতে পারেন অ্যান্ডারসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৪
নিষেধাজ্ঞা পেতে পারেন অ্যান্ডারসন অ্যান্ডারসন

ঢাকা: ইংল্যান্ডের বোলার জেমস অ্যান্ডারসন চার টেস্ট ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন। ভারতের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ চলাকালীন ভারতের অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজার সঙ্গে খারাপ ব্যবহারের জন্য এ নিষেধাজ্ঞা পেতে পারেন অ্যান্ডারসন।



ঘটনাটি ঘটেছিল ট্রেন্ট ব্রিজ টেস্টের দ্বিতীয় দিন। অ্যান্ডরসন জাদেজাকে ধাক্কা দেন। যা মাঠের আম্পায়ারের দৃষ্টি এড়িয়ে যায়। আইসিসি’র কোড অব কন্ডাক্টের লেভেল থ্রি অনুযায়ী এ শাস্তি পেতে পারেন ইংলিশ এ ফাস্ট বোলার।

ভারতীয় দলের অভিযোগে আইসিসি ব্যাপারটি খতিয়ে দেখার আশ্বাস দেয়। ভারতের টিম ম্যানেজার সুনিল দেভ বলেন, ‘ধোনী এবং দলের সকল খেলোয়াড় বলেছে, অ্যান্ডরসন জাদেজাকে শারিরীকভাবে আঘাত করেছে এবং ধাক্কা দিয়েছে। এটা ঘৃনিত একটি বিষয়। তাই আমরা ম্যাচ রেফারিকে বিষয়টি জানাই। ’

অভিযোগ প্রমানিত হলে অ্যান্ডরসনের বিরুদ্ধে আইসিসি ব্যবস্থা নেবে। আইসিসির কোড অব কন্ডাক্টের লেভেল থ্রি অনুযায়ী অ্যান্ডরসনকে চারটি টেস্ট ম্যাচ সাসপেন্ড করতে পারে। অথবা আটটি ওয়ানডে ম্যাচ থেকে বহিস্কৃত করতে পারে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ১৬ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।