ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রদ্রিগেজের জোড়া গোলে এগিয়ে কলম্বিয়া

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৮ ঘণ্টা, জুন ২৯, ২০১৪
রদ্রিগেজের জোড়া গোলে এগিয়ে কলম্বিয়া

জেমস রদ্রিগেজের জোড়া গোলে কলম্বিয়া ২-০ গোলে এগিয়ে রয়েছে। খেলার ২৮ ও ৫০ মিনিটে গোল দুটি করেন তিনি।

এ জোড়া গোলের ফলে বিশ্বকাপের এবারের আসরে সর্বোচ্চ গোলদাতার তালিকায় মেসি, নেইমার ও মুলারকে পেছনে ফেলে শীর্ষে উঠেএলন রদ্রিগেজ।  

প্রথমার্ধের ২৫ মিনিট দুই দলের কেউই গোলের তেমন সুযোগ তৈরি করতে পারেনি। তবে ম্যাচের ২৮ মিনিটে ডি বক্সের বাইরে থেকে নেয়া জোরালো শটে কলম্বিয়াকে গোল করে এগিয়ে দেন জেমস রদ্রিগেজ। তার এ শটটি ছিল ১৮ গজ দূর থেকে নেয়া।

ম্যাচের ৩৩ মিনিটে উরুগুয়ে একটি ফ্রি কিক পেয়েছিল। তবে সুয়ারেজবিহীন এই ফ্রি কিকের দায়িত্ব পাওয়া কাভানি দলকে সমতায় ফেরাতে পারেননি।

৩৯ মিনিটে উরুগুয়ের একটি শট রুখে দেন কলম্বিয়ান গোলরক্ষক অসপিনা। কলম্বিয়ার শক্ত ডিফেন্স চিড়ে ফোরলান, কাভানি, গডিনরা গোল আদায় করে নিতে ব্যর্থ হলে প্রথমার্ধ শেষ করে ১-০ গোলে পিছিয়ে থেকে।

নক আউট পর্বের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ সময় রাত ২টায় কোয়ার্টার ফাইনালের টিকেট পেতে মাঠে নেমেছে দুইবারের চ্যাম্পিয়ন উরুগুয়ে ও গ্রুপ পর্বে তিন ম্যাচ জেতা কলম্বিয়া। রিও ডি জেনিরোর মারাকানা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে এ দুই দল।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, জুন ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।