ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফ্রান্স-ইকুয়েডর লড়াইয়ের প্রথমার্ধ গোলশূন্য

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৪
ফ্রান্স-ইকুয়েডর লড়াইয়ের প্রথমার্ধ গোলশূন্য

ঢাকা: কয়েকটি আক্রমণ-পাল্টা আক্রমণেও ফল আসেনি ফ্রান্স ও ইকুয়েডরের মধ্যকার ম্যাচে। তাই ‘ই’ গ্রুপের দল দু’টির খেলার প্রথমার্ধ গোলশূন্যই থেকেছে।



খেলার মাত্র ১৫ মিনিটে ফরাসি খেলোয়াড় সিসোকোর নেওয়া একটি জোরালো শট রুখে দেন ইকুয়েডরের গোলকিপার ডোমিনগুয়েজ। ২৭ মিনিটেও এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল ফরাসিদের। সাঙ্গার কর্নার থেকে হেড করে গোল দিতে ব্যর্থ হন বেনজেমা।

৩৬ মিনিটে ইকুয়েডর একটি আক্রমণ শানায় ফ্রান্সের ডি-বক্সে। টটেনহামের স্ট্রাইকার অ্যান্তনিও ভ্যালেন্সিয়ার এ প্রচেষ্টা সফল হতে দেননি ফ্রান্সের গোলকিপার লোরিস।


এর তিন মিনিট পরেই পাল্টা আক্রমণে যায় ফ্রান্স। তবে ইকুয়েডরের গোলকিপারকে পরাস্ত করতে পারেননি ফরাসি স্ট্রাইকাররা। দুই মিনিট পর ম্যাচের ৪১ মিনিটে লোরিস তার অসাধারণ দক্ষতায় দলকে গোল হজমের হাত থেকে বাঁচালে গোলশূন্য প্রথমার্ধ শেষ করে ফ্রান্স।

বাংলাদেশ সময় বুধবার রাত ২টায় রিওডি জেনেরিওর মারকানা স্টেডিয়ামে দক্ষিণ আমেরিকার দেশ ইকুয়েডরের মুখোমুখি হয়েছে দুই ম্যাচে জয় নিয়ে গ্রুপে এগিয়ে থাকা ফ্রান্স।

টুর্নামেন্টের নকআউট পর্বে খেলার যোগ্যতা প্রথম দুই ম্যাচেই জয় নিয়ে নিশ্চিত করেছে ’৯৮ বিশ্বকাপের চ্যাম্পিয়ন ফ্রান্স।

বাংলাদেশ সময়: ০২৫৬ ঘণ্টা, জুন ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।