ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রথম গোল বাংলাদেশকে উৎসর্গ করবে হন্ডুরাস

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৯ ঘণ্টা, জুন ২১, ২০১৪
প্রথম গোল বাংলাদেশকে উৎসর্গ করবে হন্ডুরাস

ঢাকা: বাংলাদেশে হন্ডুরাসের বিশাল ফ্যান পেয়ে উচ্ছ্বসিত ফুটবলের ৩৩তম ৠাকিংয়ে থাকা হন্ডুরাস। দেশটি এতই খুশি যে বিশ্বকাপে তাদের প্রথম গোলটি বাংলাদেশের জন্য উৎসর্গ করার ঘোষণা দেয়।


 
এ তথ্য জানা যায়, ‘আমরা হন্ডুরাসের পাগলা সমর্থক’ নামের একটি ফেসবুক ফ্যানপেজ থেকে। সত্যতা মিলেছে যুক্তরাষ্ট্রভিত্তিক নিউজপেপার বাবলনিউজ থেকেও। বাবল নিউজ লিখেছে, হন্ডুরাসের ক্রীড়া মন্ত্রী এজন্য বাংলাদেশকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন। এমনকি তাদের নিজস্ব ভাষার সংবাদপত্রে নিউজও প্রকাশ করেছে।
 
শুক্রবার বাংলাদেশ সময় ভোররাত ৪টায় ইকুয়েডরের মুখোমুখি হয় হন্ডুরাস। এর আগে ১৫ জুন ফ্রান্সের বিপক্ষে ম্যাচে তারা ৩-০ গোলে হারে।

বাংলাদেশ থেকে পারিচালিত এই ফ্যান পেজ অফিসিয়ালি ‘We are crazy fans of Honduras football team from Bangladesh' নামে পরিচালনা করছেন বাংলাদেশের তিন তরুণ। দেশের সবাই যখন ব্রাজিল আর আর্জেন্টিনা ছাড়া কিছু ভাবতে পারছে না তখন হন্ডুরাসের জন্য এ আয়োজন সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শুধু ফেসবুক নয়, তারা একটি ভিডিও আপলোড করেছেন হন্ডুরাসের জন্য। ই গ্রুপে হন্ডুরাসের প্রতিপক্ষ শক্তিশালী ফ্রান্স, সুইজারল্যান্ড ও ইকুয়েডর। কিন্তু সমর্থকরা গ্রুপ পর্ব নিয়ে মাথাই ঘামাচ্ছেন না। তাদের লক্ষ্য ফাইনালের দিকে।

বাংলাদেশি সমর্থকদের এই ইভেন্টে ইতোমধ্যে যোগ দিয়েছেন ৩৩ হাজারের বেশি ফ্যান।

আরও একটি খবর হলো হন্ডুরাস বাংলাদেশের ফ্যানদের ধন্যবাদ দিয়ে ক্ষান্ত হয়নি, বাংলাদেশের ক্রিকেটের জন্যও তারা শুভ কামনা জানিয়েছে।

বাংলাদেশ সময়: ০৪০৮ ঘণ্টা, জুন ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।