ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বুধবারের বাঁশি যাদের হাতে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জুন ১৮, ২০১৪
বুধবারের বাঁশি যাদের হাতে

ঢাকা: ফিফা বিশ্বকাপের সপ্তম দিন বুধবার তিনটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম খেলায় বাংলাদেশ সময় রাত ১০টায় অস্ট্রেলিয়া মুখোমুখি হবে নেদারল্যান্ডসের।

টিকে থাকার লড়াইয়ে দ্বিতীয় খেলায় স্পেন মুখোমুখি হবে চিলির। আর দিনের শেষ খেলায় ভোর ৪টায় ‘ডু অর ডাই’ ম্যাচে মুখোমুখি হবে ক্রেয়েশিয়া-ক্যামেরুন।

প্রথম খেলায় মাঠে মূল রেফারির দায়িত্ব পালন করবেন আলজেরিয়ার জামেল হাইমৌদি। সহকারী হিসেবে সঙ্গে থাকবেন মরক্কোর রিদৌয়ানি আচিক ও আলজেরিয়ার আব্দেলহাক ইতচিয়ালি। এছাড়া চর্তুথ অফিসিয়াল হিসেবে থাকবেন জাম্বিয়ার বেকারি গাছ্ছামা।

স্পেনের টিকে থাকার লড়াইয়ের ম্যাচে মূল রেফারির দায়িত্ব পালন করবেন যুক্তরাষ্ট্রের মার্ক ডব্লিউ গিজার। সহকারী হিসেবে সঙ্গে থাকবেন স্বদেশি মার্ক সিয়ান হুর্দ ও কানাডার জো ফ্লেচার। চর্তুথ অফিসিয়াল হিসেবে থাকবেন বাহারাইনের নাওয়াফ শুকরাল্লা।

তৃতীয় খেলায় ‘ডু অর ডাই’র ক্রেয়েশিয়া-ক্যামেরুনের ম্যাচে মূল রেফারির দায়িত্ব পালন করবেন পর্তুগালের পেড্রো প্রোয়েনকা। সহকারী হিসেবে সঙ্গে থাকবেন স্বদেশি বার্তিনে মিরান্দা ও জোসে ট্রিগো। চর্তুথ অফিসিয়াল হিসেবে থাকবেন গুয়াতেমালার ওয়াল্টার লোপেজ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।