ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

ঢাকা ব্যাংকের ১০ শাখায় উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১১
ঢাকা ব্যাংকের ১০ শাখায় উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট

ঢাকা: অবশেষে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রির দিনক্ষণ চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দর্শকদের জন্য ১০ ফেব্রুয়ারি থেকে ঢাকা ব্যাংকে ছাড়া হচ্ছে প্রায় সাড়ে সাত হাজার টিকিট।

বিসিবি সভাপতি আ হ ম মোস্তফা কামাল রোববার বাংলানিউজকে জানান, ব্যাংক থেকে উদ্বোধনী অনুষ্ঠানের মূল টিকিট সংগ্রহ করতে পারবেন দর্শকরা। সেজন্য আগে থেকে টিকিট বিক্রি করা সম্ভব হয়নি।

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট একটু বেশি দামে বিক্রি হচ্ছে। গ্যালারির টিকিট মূল্য ধরা হয়েছে এক হাজার টাকা করে। আন্তর্জাতিক গ্যালারির টিকিট বিক্রি হবে ১০ হাজার টাকা মূল্যে। আন্তর্জাতিক মার্কি গ্যালারি টিকিট পেতে ২০ হাজার টাকা খরচ হবে দর্শকদের।

প্রায় ২৫ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের বেশিরভাগ আসন বরাদ্দ থাকবে দেশি-বিদেশি অতিথিদের জন্য। বিশেষ করে ভিআইপি গ্যালারির কোন টিকিট বিক্রি করবে না বিসিবি।

এদিকে টিকিট এন্ড সিটিং কমিটি জানায় ঢাকা মহানগরীতে ঢাকা ব্যাংকের ১০টি শাখা থেকে একযোগে বিক্রি করা হবে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট। প্রয়োজনে ব্যাংকের শাখা বাড়ানো হতে পারে।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘন্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।