ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

পুরস্কার পেলেন ২৩ ক্রীড়া ব্যক্তিত্ব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১১
পুরস্কার পেলেন ২৩ ক্রীড়া ব্যক্তিত্ব

ঢাকা: বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার বঙ্গবন্ধু স্টেডিয়াম সংলগ্ন জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ২০০৮, ২০০৯ ও ২০১০ সালের নির্বাচিত সেরা ২৩ জন ক্রীড়াবিদ, সংগঠক ও পৃষ্ঠপোষক সহ এশিয়ান গেমসে স্বর্ণ পদক জয়ী বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা পদক গ্রহণ করেন।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি সভাপতি হুসেইন মুহম্মদ এরশাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সভাপতি আ হ ম মোস্তফা কামাল, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র সভাপতি কাজী সালাউদ্দিন, ক্রীড়া লেখক সমিতির সভাপতি রেজাউর রহমান সোহাগসহ ক্রিকেট বোর্ড ও ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাসহ প্রখ্যাত ক্রীড়া সাংবাদিক, খেলোয়াড় ও সংগঠকবৃন্দ।

বর্ণাঢ্য অনুষ্ঠানে যেসব ক্রীড়াবিদ, প্রশিক্ষক, সংগঠক ও পৃষ্ঠপোষকদের পদক প্রদান করা হয় তারা হলেন- ২০১০ সালের বর্ষসেরা ক্রীড়াবিদ (এসএ মহসীন ট্রফি); ক্রিকেটার সাকিব আল হাসান, গলফার; সিদ্দিকুর রহমান,  বিশেষ সম্মাননা; এশিয়ান গেমস ক্রিকেটে স্বর্ণ পদক জয়ী বাংলাদেশ ক্রিকেট দল,  শ্যুটিং; শারমিন আক্তার রত্না, সংগঠক; গাজী গোলাম দস্তগীর এমপি এবং আসাদুজ্জামান কোহিনুর, প্রশিক্ষক; সারোয়ার ইমরান।

২০০৯ সালের সংগঠক; কাজী মো. সালাউদ্দিন, আজীবন সম্মাননা; রানী হামিদ, পৃষ্ঠপোষক; ঢাকা ব্যাংক লিমিটেড, উদীয়মান ক্রীড়াবিদ; ইমদাদুল হক মিলন (আরচ্যারি), প্রশিক্ষক; মারুফুল হক, সেরা শিক্ষা প্রতিষ্ঠান; ভিকারুন নিসা নুন স্কুল অ্যান্ড কলেজ, সক্রিয় সংস্থা; বাংলাদেশ সেনাবাহিনী, বর্ষসেরা ক্রীড়াবিদ (এসএ মহসিন ট্রফি); সাকিব আল হাসান।

২০০৮ সালের ফুটবলার; ওয়ালি ফয়সাল, ক্রিকেটার; তামিম ইকবাল, হকি খেলোয়াড়; মামুনুর রহমান চয়ন, সংগঠক; মাহবুব আনাম, আজীবন সম্মাননা; বশির আহমেদ, পৃষ্ঠপোষক; সিটিসেল, সক্রিয় সংস্থা; বাংলাদেশ আনসার, বর্ষসেরা ক্রীড়াবিদ (এসএ মহসিন ট্রফি); এনামুল হোসেন রাজীব।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘন্টা, ৫ ফেব্রুয়ারি ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।