ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

উদ্বোধনী দিনে সেরা সিদ্দিকুর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১১
উদ্বোধনী দিনে সেরা সিদ্দিকুর

ঢাকা: গ্রামীণফোন বাংলাদেশ মাস্টার্সের উদ্বোধনী রাউন্ডে দাপটের সঙ্গে খেলেছেন স্বাগতিক গলফাররা। এদের মধ্যে পারের চেয়ে ছয় শট কম নিয়ে (৬৬ শট) দিনের সেরা পারফরমার সিদ্দিকুর রহমান।

১৮ হোলে বল ফেলতে সাতটি বার্ডির বিপরীতে এক বগি খেলেছেন দেশসেরা গলফার।

কুর্মিটোলা গলফ কোর্সে আয়োজিত প্রথম পর্বে স্থানীয় প্রতিযোগীদের সাফল্য ছিল চোখে পড়ার মতো। ৭৫ হাজার ডলারের টুর্নামেন্টে প্রথম দিনে সেরা তিনটি স্থানই দখলে রাখেন স্বাগতিক গলফাররা। পারের  চেয়ে চার শট কম (৬৮ শট) নিয়ে দ্বিতীয় অবস্থানে আছেন আব্দুল মতিন। অন্যদিকে ৬৯ শটে খেলে তৃতীয় সেরার আসনে রয়েছেন আরেক স্বাগতিক খেলোয়াড় লিটন হাওলাদার।

৭০ শটে খেলে জাপানের দুই প্রতিযোগী হিরোতারো নাইতো ও ইওসুকি সুকাদার সঙ্গে যৌথভাবে চতুর্থস্থানে দুই প্রতিযোগী মালয়েশিয়ার রিজাল আমিন ও বাংলাদেশের মোহাম্মদ সাইয়ুম।

স্থানীয়দের মধ্যে সেরার তালিকায় আছেন মোহাম্মদ জাকিরুজ্জামান। ৭১ শটে যৌথভাবে পঞ্চমস্থানে রয়েছেন এই অ্যামেচার গলফার। এছাড়া প্রথম রাউন্ডে পার অনুযায়ী (৭২ শট) খেলেছেন মিলন আহমেদ ও জামাল হোসাইন। তারাও আছেন সেরাদের তালিকায়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘন্টা, ৩ ফেব্রুয়ারি ২০১১








 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad