ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

পিএইচপি গ্রুপও বিশ্বকাপের অংশিদার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১১
পিএইচপি গ্রুপও বিশ্বকাপের অংশিদার

ঢাকা: বিশ্বকাপ ক্রিকেট সামনে রেখে বন্দর নগরী চট্টগ্রামকে সাজাতে এগিয়ে এসেছে স্থানীয় ব্যাবসা প্রতিষ্ঠান পিএইচপি গ্রুপ। বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সঙ্গে দেড় কোটি টাকার চুক্তি করেছে তারা।

রাজধানীর হোটেল শেরাটনে চুক্তি স্বাক্ষর উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে পিএইচপি গ্রুপের পরিচালক আখতার পারভেজ চৌধুরী বলেন,“বিশ্বকাপের আয়োজন আমাদের জন্য অত্যন্ত গর্বের। বিসিবি বিশ্বকাপের সঙ্গে আমাদের সমৃক্ত হওয়ার সুযোগ দেওয়ায় অত্যন্ত গৌরববোধ করছি। ক্রিকেটের উন্নয়নে ভবিষ্যতেও আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে। ”

অনুষ্ঠানে ক্রিকেট বোর্ড সভাপতি আ.হ.ম মোস্তফা কামাল বলেন,“ক্রিকেটকে রাজধানী কেন্দ্রিক না রেখে উপজেলা পর্যায়ে ছড়িয়ে দিতে হবে। ক্রিকেটের টেকসই উন্নয়নের জন্য এটা করতে হবে। পিএইচপির সহযোগিতায় চট্টগ্রামে আমাদের অবস্থান আরো মজবুত হবে। ক্রিকেটকে কাঙ্খিত লক্ষ্যে নিয়ে যেতে আমরা হাতে হাত ধরে এগিয়ে যাবো। ”

বোর্ড সভাপতি আরো বলেন,“পিএইচির টাকা চট্টগ্রাম বিমানবন্দর থেকে হোটেল পেনিনসুলা ও ভেন্যু’তে আসা যাওয়ার পথ সাজাতে খরচ করা হবে। সৌন্দর্য বর্ধনে স্থানীয় সংস্কৃতি ও ঐতিহ্য ফুটিয়ে তোলার ওপর জোর দেওয়া হবে। ”

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুর আহমেদ, চট্টগ্রামে বিশ্বকাপ আয়োজক কমিটির প্রধান সমন্বয়কারী সিরাজউদ্দীন মোহাম্মদ আলমগীর, বিসিবির মিডিয়া কমিটির সভাপতি জালাল ইউনুস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘন্টা, ২৬ জানুয়ারি, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।