ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

উদ্বোধনী অনুষ্ঠানে গ্যালারির টিকিট মূল্য এক হাজার টাকা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১১
উদ্বোধনী অনুষ্ঠানে গ্যালারির টিকিট মূল্য এক হাজার টাকা

ঢাকা: দর্শকদের জন্য সুখবর দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রির প্রস্তুতি প্রায় শেষের পথে।

৪ অথবা ৫ ফেব্রুয়ারি ব্যাংকে পাওয়া যাবে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বাধ্যবাধকতা না থাকায় উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পছন্দ অনুযায়ী ব্যাংকে বিক্রি করতে পারবে বিসিবি। সেক্ষেত্রে ঢাকা ব্যাংককে বেছে নিচ্ছে ক্রিকেট বোর্ড। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মঞ্জুর আহমেদ, ঢাকা ব্যাংকের সঙ্গে আনুষ্ঠানিক যোগাযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য একটু বেশি দামে বিক্রির সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরেই। গ্যালারির টিকিট বিক্রি হবে এক হাজার টাকা মূল্যে। আন্তর্জাতিক গ্যালারিতে বসে অনুষ্ঠান দেখতে একজনকে খরচ করতে হবে ১০ হাজার টাকা। এছাড়া হসপিটালিটি বক্সের প্রতি টিকিটের দাম ধরা হয়েছে ২০ হাজার টাকা করে।

চড়ামূল্যে টিকিট বিক্রি প্রসঙ্গে জানতে চাইলে বিসিবি ও বিশ্বকাপ স্থানীয় আয়োজক কমিটির মিডিয়া বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বাংলানিউজকে বলেন,“দেশি, বিদেশি অতিথি এবং আইসিসিকে অনেক টিকিট দেওয়ার বাধ্যবাধকতা থাকায় খুব বেশি টিকিট আমরা বিক্রি করতে পারবো না। সেজন্য একটু বেশি দামে টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ” 

তবে বিক্রয়যোগ্য টিকিটের প্রকৃত সংখ্যাটা এখনো চূড়ান্ত হয়নি। বিশ্বকাপ টিকিট ও সিটিং কমিটির চেয়ারম্যান জিএস হাসান তামিম মঙ্গলবার বাংলানিউজকে বলেন,“অতিথিদের জন্য বরাদ্দের সংখ্যাটাও অনেক। সেজন্য সাধারণ দর্শকদের জন্য সাত হাজারের কিছু বেশি টিকিট ব্যাংকে দেওয়া হবে। ”

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘন্টা, জানুয়ারি ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।