ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

আন্তর্জাতিক ক্রিকেট সিরিজে ‘স্থিতিশীলতা’ বজায় রাখার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৪
আন্তর্জাতিক ক্রিকেট সিরিজে ‘স্থিতিশীলতা’ বজায় রাখার দাবি

ঢাকা: বাংলাদেশে অনুষ্ঠিতব্য তিনটি ‍আন্তর্জাতিক ক্রিকেট  সিরিজের পরিবেশ সৃষ্টি করতে সরকার ও বিরোধীদলের প্রতি আহ্বান জানিয়েছে একটি সংগঠন।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সামনে ‘তারুণ্যের জয়’ ব্যানারে ক্রীড়াপ্রেমীরা এ আহ্বান জানিয়েছেন।



সংগঠনের সমন্বয়ক মো. সানজিৎ হোসেন বলেন, চলতি মাসে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ,  ফেব্রুয়ারিতে এশিয়া কাপ ও মার্চে টি-২০ বিশ্বকাপ কথা রয়েছে। কিন্তু রাজনৈতিক অস্থিরতা, সংঘর্ষ, সহিংসতা, নাশকতা ও বড় দুই দলের যে বিরোধ চলছে তাতে তিনটি সিরিজই আইসিসি ও এসিসি বাতিল করবে বলে আশঙ্কা করছি আমরা।

বাংলাদেশ বিশ্বের শক্তিশালী দলগুলোর সঙ্গে খেলার সুযোগ কম পায় উল্লেখ করে, কোনভাবেই যেন এ তিনটি সিরিজ হাতছাড়া না হয় সে জন্য ক্রীড়াপ্রেমীদের পক্ষ থেকে সরকার ও বিরোধীদলের প্রতি রাজনৈতিক
স্থিতিশীলতা বজায় রাখার আহবান জানান তিনি।

এ তিনটি আসর বাংলাদেশে অনুষ্ঠিত করতে তারুণ্যের জয় আন্দোলন অব্যাহত থাকবে বলেও ঘোষণা দেন তিনি। মানববন্ধনে সংগঠনের সদস্য এবং ক্রিকেটপ্রেমী মানুষ অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৪
সম্পাদনা: রাইসুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর (অ্যাক্ট.)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।