ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

হারের জন্য বাজে ব্যাটিংই দায়ী: আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১০
হারের জন্য বাজে ব্যাটিংই দায়ী: আফ্রিদি

আবুধাবি: দক্ষিণ আফ্রিকার কাছে টি-টোয়েন্টি সিরিজ হারের জন্য দলের বাজে ব্যাটিংকেই দুষলেন পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি।

এজন্য দলের ব্যাটসম্যানদেরই শুধু দায়ী করেননি তিনি।

ব্যাটিংয়ে নিজের পারফরমেন্সেও খুশি নন আফ্রিদি। দুটি টি-টোয়েন্টি ম্যাচের প্রথমটিতে ২৫ আর দ্বিতীয়টিতে করেছেন ৩ রান। হতাশ তো হবেনই মারকুটে এই ব্যাটসম্যান।

আফ্রিদি বলেন,“ব্যাটিংটাই আমাদের প্রধান সমস্যা। ব্যাটসম্যানদের কেউ ভালো করতে পারেননি। বিশেষ করে শেষ টি-টিয়েন্টিতে দলের জন্য আমার পারফরমেন্স ছিলো খুবই গুরুত্বপূর্ণ। তবে আমি সেই দাবী পূরণে ব্যর্থ হয়েছি। ”

অধিনায়ক ব্যাটসম্যানদের সমালোচনা করলেও এক্ষেত্রে ব্যতিক্রম দীর্ঘদিন পর দলে ফেরা মিসবাহ-উল-হক। সিরিজের প্রথমটিতে ২৭ আর শেষটিতে তার রান ৩৩।

ব্যাটসম্যানরা হতাশ করলেও বোলারদের প্রশংসা করেছেন আফ্রিদি। কারণ ব্যাটসম্যানদের ঠেকাতে বেশ হিসেবী বল করেছেন পাক বোলাররা। এক্ষেত্রে মোহাম্মদ হাফেজ ও অফস্পিনার সাঈদ আজমলের বোলিংয়ের গুণগান গাইলেন তিনি।

আসন্ন ওয়ানডে সিরিজেই দল ঘুরে দাঁড়াবে বলে মনে করেন আফ্রিদি। বললেন,“আমি নিশ্চিত ওয়ানডেতে আমরা ভালো পারফর্ম করতে পারব। আর স্বচ্ছন্দেই ৫০ ওভারের ম্যাচ খেলতে পারবে খেলোয়াড়রা। ”

স্পট ফিক্সিংয়ের ঘটনাটি দলের উপর চাপ তৈরি করেছে বলে স্বীকার করে নিলেন এই লেগ স্পিনার। বললেন,“হ্যাঁ খেলোয়াড়রা চাপের মধ্যে আছে। কিন্তু সে ভাবনা আমরা এক পাশে সরিয়ে রেখেছি। আর জোর দিচ্ছি খেলায়। ”

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘন্টা, অক্টোবর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।