ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

শুরুতে বদলাচ্ছে না টাইগার ক্রিকেট!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১০
শুরুতে বদলাচ্ছে না টাইগার ক্রিকেট!

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র অফিসিয়াল ওয়েব সাইট ‘টাইগার ক্রিকেট’কে নতুন আঙ্গীকে তুলে ধরা হবে, আ হ ম মোস্তফা কামাল সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়ে রেখেছেন। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও বলছেন পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ১ অক্টোবর থেকে দেখা যাবে টাইগার ক্রিকেট.কম।

অথচ যারা টাইগার ক্রিকেট নিয়ে কাজ করছেন তাদের ভাষ্য অন্যরকম। পুরনো বিভাজন নিয়েই নতুন করে আত্মপ্রকাশ করতে যাচ্ছে বিসিবির ওয়েব সাইটটি। শুধু খেলার স্কোর দেওয়ার জন্য বিকেল থেকে একজন কর্মী কাজ করবে বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক ওই কর্মকর্তা।

তবে বিশ্বকাপের আগে টাইগার ক্রিকেট.কমকে উন্নত করা সম্ভব হবে বলে জানান নির্ভরযোগ্য ওই কর্মকর্তা। সেভাবেই টাইগার ক্রিকেটকে প্রস্তুত করা হচ্ছে।

ডিসেম্বরের আগেই বিসিবিকে নিয়ে জাতীয় দৈনিকে প্রকাশিত খবরগুলোকে টাইগার ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত করা হবে বলে জানিয়েছেন জালাল ইউনুস। সেই সঙ্গে ওয়েবসাইটের জন্য বিসিবি থেকে একজন সার্বক্ষণিক নিয়োজিত করা হবে।

এছাড়া জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে বিভিন্ন ফিচার, কলাম এবং প্রতিবেদন প্রকাশ করা হবে সপ্তাহের বিভিন্ন সময়।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘন্টা, অক্টোবর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।