[x]
[x]
ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪২৫, ২৩ জুন ২০১৮

bangla news

টরন্টোতে জিয়ার জন্মবার্ষিকী উদযাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০১-২৪ ১:৪৪:১৬ পিএম

কানাডার টরন্টোতে উদ্যাপিত হলো প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৭৬তম জন্মবার্ষিকী অনুষ্ঠান।

ঢাকা: কানাডার টরন্টোতে উদ্যাপিত হলো প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৭৬তম জন্মবার্ষিকী অনুষ্ঠান।

এ উপলক্ষে গত ২০ জানুয়ারি শুভানুধ্যায়ী ও অনুসারীদের অংশগ্রহণে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কানাডা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। টরন্টোর ড্যানফোর্থের ঢাকা কনভেনিয়েন্ট সেন্টার মিলনায়তনে এদিন সন্ধ্যা সাতটায় এ সভা হয়।
 
জাতীয়তাবাদী ছাত্রদলের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, অন্টারিওতে কানাডা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি তারেক আলম বাবলুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মোজাম্মেল এইচ খান, গোলাম মোহাম্মদ, রিয়াজ হাসান, শেখ এমএ মোতালেব, জাহাঙ্গীর হোসেন, আলী আহমেদ, শেখ হাসিব হোসেন, সিরাজুল হক মৃধা, খোকন রহমান, জাহিদ ওবায়েদ, জিয়ানি রাফি আন্নি, প্রকৌশলী শহীদ উদ্দীন হীরণ, ইব্রাহিম খলিল, মুহাম্মদ তৌকির, যুবদল সভাপতি এমএ তারেকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উদ্যাপন কমিটির আহ্বায়ক যুবদল সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ও কানাডা বিএনপির সম্পাদক হিমু খান অনুষ্ঠান পরিচালনা করেন।

আলোচনা সভায় বক্তারা বিদেশে বাংলাদেশি জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী সবাইকে ঐক্যবদ্ধ হয়ে খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে দেশবিরোধী সব ষড়যন্ত্র প্রতিহত করার আহ্বান জানান।

পরিশেষে কবিতা আবৃত্তি ও সঙ্গীত পরিবেশন করা হয়। কবিতা আবৃত্তি করেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আহমেদ হোসেন। সঙ্গীত পরিবেশন করেন সাবিনা চৌধুরী ও নৌশিন রহমান। সংবাদ বিজ্ঞপ্তির।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa