[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

সিলেটে আ'লীগ নেতা লিয়াকতের দু'দিনের রিমান্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০১ ২:৪৬:০২ পিএম
লিয়াকত আলী

লিয়াকত আলী

সিলেট: সিলেটে আদালত পাড়ায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীর দু'দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি)  সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুজ্জামান হিরো শুনানির পর এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর হাদিউল ইসলাম আসামির তিন দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন।

পাথর রাজ্য দখলকে কেন্দ্র করে প্রবাসী হোসেন আহমদ খুনের মামলায় লিয়াকতসহ ৩১ জনেরর মধ্যে ৩০ জন কারাগারে আছেন। গত ২৫ জানুয়ারি এই হত্যা মামলায় আদালতে হাজিরা দিলে তাদের জামিন নামঞ্জুর করা হয়।

ওইদিন সংবাদ সংগ্রহের সময় যমুনা টিভির ক্যামেরাপারসন নিরানন্দ পাল ও দৈনিক যুগান্তরের ফটোগ্রাফার মামুন হাসানের উপর হামলা চালায় লিয়াকত আলীর লোকজন।

এ ঘটনায় ২৬ জানুয়ারি নিরানন্দ পাল বাদি হয়ে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

আসামিরা হলেন- জাফলং-জৈন্তার পরিবেশ ধ্বংসকারী, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিফৌদ গ্রামের ওয়াজেদ আলী টেনাইয়ের ছেলে লিয়াকত আলী, নয়াখেল গ্রামের ফয়েজ আহমদ বাবর ও নজরুল, আদর্শ গ্রামের শামীম আহমদ, হরিপুরের জুয়েল আরমান ও খারু বিলের হোসেইন আহমদ ছাড়াও অজ্ঞাত ১৫/১৬ জন।

পাথর কোয়ারি দখলকে কেন্দ্র করে প্রবাসী হোসেন আহমদকে হত্যায় লিয়াকতসহ ৩১ জনকে আসামি করা হয়। এ মামলায় লিয়াকত আলীসহ ৩০ জন কারাগারে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৮
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa