[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮

bangla news

প্রবাসীদের সম্ভাবনা-সমস্যা নিয়ে মালয়েশিয়ায় আলোচনা শুরু

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৮ ১:০২:৪৪ পিএম
হোটেল হলিডে ইন এক্সপ্রেস মিলনায়তনে এই আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠান

হোটেল হলিডে ইন এক্সপ্রেস মিলনায়তনে এই আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠান

হোটেল হলিডে ইন এক্সপ্রেস (কুয়ালালামপুর) থেকে: উদীয়মান অর্থনীতির দেশ মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিদের কাজের সম্ভাবনা ও সমস্যা বিষয়ে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের উদ্যোগে আয়োজিত বিশেষ আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠান শুরু হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেল ৩টায় (বাংলাদেশ সময় দুপুর ১টা) কুয়ালালামপুর শহরের হোটেল হলিডে ইন এক্সপ্রেস মিলনায়তনে এ আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠান শুরু হয়।

বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার শহীদুল ইসলাম। এতে অংশ নিয়েছেন প্রবাসী বাংলাদেশি কমিউনিটির শীর্ষ নেতারাও।

প্রবাসী বাংলাদেশিদের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ জনগোষ্ঠীর বসবাস এই মালয়েশিয়ায়। উদীয়মান অর্থনীতির এই দেশে বাংলাদেশিদের রয়েছে যেমন অফুরন্ত সম্ভাবনা, তেমনি রয়েছে কিছু সমস্যাও। চিকিৎসা এবং ভ্রমণের জন্যও বাংলাদেশিদের কাছে দেশটি এগিয়ে।

বৈচিত্র্যময় কাজের সারথি বাংলানিউজটোয়েন্টিফোর.কম এই ভাবনা থেকেই আয়োজন করেছে বিশেষ আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠানটির।

এর আগে প্রায় সপ্তাহজুড়ে মালয়েশিয়ার বিভিন্ন অঞ্চল ঘুরে প্রবাসী বাংলাদেশিদের কাজের ক্ষেত্র নিয়ে ব্যাপকভিত্তিক প্রতিবেদন করে বাংলানিউজ।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
এইচএ/
...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa