[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

সাংবাদিকদের সঙ্গে অস্ট্রেলিয়া আ’লীগের মতবিনিময়

প্রবাসে বাংলাদেশ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৪ ৪:৫৪:৫৫ পিএম
অস্ট্রেলিয়া আ’লীগের মতবিনিময়

অস্ট্রেলিয়া আ’লীগের মতবিনিময়

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐহিতহাসিক ভাষণ ইউনেসকোর বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতি পাওয়া এবং বিজয় দিবস উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে অস্ট্রেলিয়া আওয়ামী লীগ।

রোববার (৩ ডিসেম্বর) সিডনির একটি রেস্তোরাঁয় আয়োজিত সভার শুরুতে সংগঠনের সাধারণ সম্পাদক ড. আবুল হাসনাৎ মিল্টন তার সূচনা বক্তব্য রাখেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বাঙালিকে স্বাধীনতার লক্ষ্যে চূড়ান্তভাবে উজ্জীবিত করেছিল, যে ভাষণটির পরতে পরতে মিশে আছে বঙ্গবন্ধুর রাজনৈতিক মুন্সিয়ানা, সেই ভাষণটির আন্তর্জাতিক স্বীকৃতির এই মাহেন্দ্রক্ষণে আমরাও গর্বিত।

বিজয় দিবসকে উদযাপন করবার লক্ষ্যে ১৬ ডিসেম্বর রকডেলের বনলতা রেস্টুরেন্টের ফাংশন সেন্টারে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলেও মতবিনিময় সভায় জানানো হয়।

সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এসবিএস বাংলা রেডিও’র চিফ আবু রেজা আরেফীন, দেশ বিদেশ পত্রিকার সম্পাদক বদরুল আলম, বাংলা-বার্তা পত্রিকার সম্পাদক আসলাম মোল্লা, বিদেশ বাংলা টিভির চিফ রহমতুল্লাহ, মুক্তমঞ্চ পত্রিকার সম্পাদক নোমান শামিম, স্বাধীন কণ্ঠ পত্রিকা ও বাংলা কথা অনলাইন পত্রিকার সম্পাদক আব্দুল আউয়াল, যমুনা টিভির হাসান তারিক, এনটিভির চঞ্চল চৌধুরী, চ্যানেল আই টিভির আসওয়াদ বাবু, সময় টিভির আমিনুল ইসলাম রুবেল, নবধারা অনলাইন পত্রিকার সম্পাদক আবুল কালাম আজাদ খোকন, সিডনিবাসী বাংলা অনলাইন পত্রিকার সম্পাদক আব্দুল মতিন।

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের পক্ষে মতবিনিময় সভায় অংশ নেন সংগঠনের সভাপতি ড. আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এনায়েতুর রহিম বেলাল, মো. শাহে আলম, এমদাদ হক, হারুনুর রশীদ, ফয়সাল মতিন, আলাউদ্দিন অলোক, জুয়েল তালুকদার, ড. মইনুল হক পাভেল, সাইফুল ইসলাম, জাকির হোসেন প্রধানীয়া, মুইদুর রহমান নবীন, জামির আহমেদ, মহিউদ্দিন মহি, ওমর ফারুক পলাশসহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa