মিশরের কায়রোতে ছাত্রলীগের ইফতার মাহফিল
[x]
[x]
ঢাকা, বুধবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৫ আগস্ট ২০১৮
bangla news

মিশরের কায়রোতে ছাত্রলীগের ইফতার মাহফিল

মিশর থেকে ইউ.এইচ.খান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-২৩ ৭:৩৮:৫৭ এএম
কায়রোতে ছাত্রলীগের ইফতার পার্টি

কায়রোতে ছাত্রলীগের ইফতার পার্টি

কায়রো: বৃহস্পতিবার (২২ জুন) মিশরের রাজধানী কায়রোতে বাংলাদেশ ছাত্রলীগ মিশর শাখার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মিশরে এই প্রথম বাংলাদেশের সবচেয়ে পুরনো ছাত্র সংগঠনের ব্যানারে কোনো ইফতার মাহফিল আয়োজিত হলো।

ইফতার মাহফিলে ছাত্রলীগের মিশর শাখার সভাপতি ডাঃ মোঃ শাফায়েত উল্লাহ্, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার উজ্জল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক এইচ.এম. নূরুল ইসলাম অনিক, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ মনির হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাদ্দাম খান, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ আরিয়ান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রোহান সরকার ও উপ-সম্পাদক সোহান সরকার ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মিশর আওয়ামী লীগের সভাপতি এ.জি.এম. সাইদুল হক সুমনসহ অন্য নেতৃবৃন্দ, বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন ইজিপ্ট-এর প্রতিনিধি হিসেবে মাসুম বিল্লাহ, মিশরের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশি ছাত্র-ছাত্রী এবং প্রবাসী বাংলাদেশ কমিউনিটির ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানকে আরো বর্ণাঢ্য করেছে মিশরস্থ প্রবাসী বাংলাদেশি চিকিৎসকগণ ও তাদের পরিবার পরিজন।
অনুষ্ঠানটি মিশরের রাজধানীর কায়রোর নীল নদের তীরে মাআদি এলাকার একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয়। দোয়া ও ইফতার পরবর্তী সংক্ষিপ্ত আলোচনায় প্রবাসী কমিউনিটির সবাই বাংলাদেশ ছাত্রলীগের মিশর শাখার সুন্দর আয়োজনের প্রশংসা করেন এবং ভবিষ্যতে দেশ গড়ার কাজে সবাই অংশগ্রহণ করবেন বলে আশা করেন।
বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
জেএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa