Alexa
ঢাকা, শুক্রবার, ৫ শ্রাবণ ১৪২৪, ২১ জুলাই ২০১৭

bangla news

সংসদীয় প্রতিনিধি দল বাহরাইন সফরে যাচ্ছে বুধবার

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-১১ ৪:৫২:৩৯ পিএম
ইসরাফিল আলম

ইসরাফিল আলম

বাহরাইন: বাহরাইনের শ্রমবাজার পরিস্থিতি পর্যবেক্ষণ ও সার্বিক বিষয়ে পর্যালোচনার জন্য বাহরাইন সফরে যাচ্ছে সংসদীয় প্রতিনিধি দল।

বুধবার (১২ এপ্রিল) বিকেলে গালফ এয়ারের একটি ফ্লাইটে ৫ দিনের সফরে প্রতিনিধি দলটি বাহরাইনে পৌঁছাবে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ইসরাফিল আলমের নেতৃত্বে প্রতিনিধি দলে আরো থাকছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব বেগম শামসুন নাহার, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো’র (বিএমইটি) পরিচালক মো. তাজুল ইসলাম, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের পরিচালক মো. শফিকুল ইসলাম, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালযের উপ-সচিব (কর্মসংস্থান) মো. আবুল হাছানাত হুমায়ুন কবির।

বুধবার বিকেল পৌনে ৫টায় বাহরাইন দূতাবাসের সিডিএ মেহেদী হাসান ও প্রথম সচিব (শ্রম) শেখ মো. তৌহিদুল ইসলাম তাদের বিমানবন্দরে স্বাগত জানাবেন।

প্রতিনিধি দলটির বাহরাইনের পররাষ্ট্রমন্ত্রী শেখ খালিদ বিন আহমেদ বিন মোহাম্মদ আল খলিফা, লেবার ও সোস্যাল ডেভেলপমেন্ট মিনিস্টর জামিল বিন মো. আলী হুমাইদান, বাহরাইনের শ্রমবাজার নিয়ন্ত্রক সংস্থা লেবার মার্কেট রেগুলেটরি অথরিটি (এলএমআরএ)প্রধান নির্বাহী কর্মকর্তা(সিইও) আউসামা আবদুল্লা আল আবছি, বাহরাইনে শ্রীলংকা, ভারত ও নেপালের রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠকের কথা রয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় প্রতিনিধি দলটি দূতাবাস প্রাঙ্গণে প্রবাসীদের সঙ্গে আলোচনায় অংশগ্রহণ করবে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ১০টায় প্রতিনিধি দলটি বাহরাইন থেকে  বাংলাদেশের উদ্দেশে রওনা দেবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৭
আরআর/আরআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa